কেন্দ্রীয় ছাত্রলীগের পক্ষে নীলফামারীতে বন্যার্তদের মাঝে খাদ্য সহায়তা প্রদান


নীলফামারী প্রতিনিধি॥ ঈদুল আযহা উপলক্ষে নীলফামারীর ডিমলা উপজেলায় বন্যায় পানিবন্দী পাঁচশ পরিবারের মাঝে বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কমিটির পক্ষে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আজ বৃহস্পতিবার(৩০ জুলাই/২০২০) দুপুর হতে বিকাল পর্যন্ত নীলফামারীর ডিমলা উপজেলার টেপাখরিবাড়ি ইউনিয়নে নৌকায় করে পানিবন্দী পাঁচশ পরিবারের মাঝে এসব খাদ্যসামগ্রী প্রদান করা হয়। খাদ্যসামগ্রীর মধ্যে রয়েছে চাল, ডাল, তেল, লবন, আলু, সেমাই ও চিনি।
নীলফামারী জেলা ছাত্রলীগের সভাপতি মনিরুল হাসান শাহ আপেল ও সাধারন সম্পাদক মাসুদ সরকারের নেতৃত্বে নৌকায় করে ত্রাণ বিতরণে সহযোগীতা করেন ডিমলা উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু সায়েম সরকার, যুগ্ন আহবায়ক আব্দুর রশিদ লেবু, আকাশ ইসলাম, জেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক সংগীত দ্বীপংকর, সিনিয়র সদস্য হাফিজুর রহমান ও ডিমলা উপজেলার বিভিন্ন ইউনিয়নের নেতৃবৃন্দরা।
নীলফামারী জেলা ছাত্রলীগ সভাপতি মনিরুল হাসান শাহ আপেল বলেন, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদের নির্দেশক্রমে কেন্দ্রীয় কমিটির পক্ষে ঈদুল আযহা উপলক্ষে বন্যায় কবলিত হয়ে যারা পানিবন্দী অবস্থায় অসহায় ভাবে দিন কাটাচ্ছেন এমন ৫০০ পরিবারের মাঝে  খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। পর্যায়েক্রমে বন্যার্তদের মাঝে আরো বিতরণ করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 6690838424922010617

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item