নীলফামারীতে ভিজিএফ চালের স্লিপ বিতরণের সময় দুর্বৃত্তের ছুরিকাঘাতে ইউপি সদস্যের স্বামী আহত॥ আটক ২


নীলফামারী প্রতিনিধি॥ দুর্বৃত্তের ধারালো অস্ত্রের আঘাতে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছে সংরক্ষিত এক নারী সদস্যের স্বামী লেবু মিয়া (৪৯)। আজ মঙ্গলবার(২৮ জুলাই/২০২০) বিকালে তাকে নীলফামারী জেনারেল হাসপাতাল থেকে রংপুর মেডিকেলে স্থানান্তরিত করা হয়েছে। পুলিশ এ ঘটনায় দুইজনকে গ্রেফতার করেছে।
এলাকাবাসী জানায়, জেলা সদরের কুন্দপুকুর ইউনিয়নের সংরক্ষিত ইউপি নারী সদস্য (৭, ৮, ৯ নম্বর ওয়ার্ড) শাহানা বেগমের বাড়ি ইউনিয়নের ফুলতলা গ্রামে। ঘটনার দিন গতকাল সোমবার(২৭ জুলাই/২০২০) রাত ১১টার দিকে বিশেষ ভিজিএফ চালের স্লিপ নিজ গ্রামের উপকারভোগির বাড়ি বাড়ি গিয়ে বিতরণ শেষে বাড়ি ফেরার পথে গ্রামের মৃত আবু সাইদের বাড়ির সামনে একদল দুর্বৃত্ত লেবু মিয়ার উপর হামলা চালায়। এক পর্যায়ে ছুিরকাঘাত করা হয়। এসময় তার চিৎকারে লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় দুর্বৃত্ত্বরা। এলাকাবাসী ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে নীলফামারী জেনারেল হাসপাতালে ভর্তি করে। তার অবস্থা সংকটাপন্ন হওয়ায় মঙ্গলবার বিকালে লেবু মিয়াকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করায়।
নীলফামারী সদর থানার উপ-পরিদর্শক নূর ইসলাম বলেন, আহত লেবু মিয়ার স্ত্রী ইউপি সদস্য শাহানা বেগম ১২ জনের নামে মঙ্গলবার দুপুরে থানায় অভিযোগ দায়ের করলে ফুলতলা গ্রামের আব্দুর রহিম (২০) ও ফরিদুল ইসলামকে (১৯) আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ ও অন্যদের গ্রেপ্তারে অভিযান চলছে। হামলার সঠিক কারণ এখনো জানা যায়নি।

পুরোনো সংবাদ

নীলফামারী 8598189478626366037

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item