নীলফামারীতে দুই শিশু সহ নতুন করে ১০ জন করোনা পজেটিভ


নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারী জেলায় নতুন করে দুই শিশু সহ ১০জনের শরীরে করোনা পজেটিভ এসেছে। আজ সোমবার(১৩ জুলাই/২০২০) সন্ধ্যা ৭টায় সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন সত্যতা নিশ্চিত করে জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের রির্পোটে এ তথ্য পাওয়া গেছে।
নতুন করে করোনা পজেটিভদের মধ্যে নীলফামারী জলঢাকা উপজেলার এক স্বাস্থ্যকর্মী, জলঢাকা পৌরসভার মাথাভাঙ্গা এলাকার ৮ ও ৪ বছরের দুই শিশু, একই এলাকার একজন, জলঢাকা উপজেলা পরিষদ এলাকার একজন, ডোমার উপজেলার সাহাপাড়ায় এক গৃহবধু, চান্দিনাপাড়ার দুইজন, নীলফামারী পৌরসভার কুখাপাড়া সুইচগেট এলাকার নারী ও সৈয়দপুর উপজেলা শহরের রসুলপুর এলাকার মাড়োয়ারী পরিবারের একজন।
জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র মতে, এ পর্যন্ত নীলফামারী জেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৯৫ জন। নীলফামারী সদরে ১৯৮জন, জলঢাকা উপজেলায় ৮৮জন, সৈয়দপুর উপজেলায় ৭১জন, ডিমলা উপজেলায় ৫২জন, ডোমার উপজেলায় ৪৮জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ৩৮জন। এর মধ্যে সুস্থ্য হয়ে ফিরে গেছে ৩৫৫। ঢাকা ও রংপুরে চিকিৎসাধীন রয়েছে ১৫ জন। মারা গেছেন ১ নারীসহ ৮ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ১০৭ জন।

পুরোনো সংবাদ

হাইলাইটস 2304301633547746505

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item