নীলফামারীতে দুই শিশু সহ নতুন করে ১০ জন করোনা পজেটিভ


নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারী জেলায় নতুন করে দুই শিশু সহ ১০জনের শরীরে করোনা পজেটিভ এসেছে। আজ সোমবার(১৩ জুলাই/২০২০) সন্ধ্যা ৭টায় সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন সত্যতা নিশ্চিত করে জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের রির্পোটে এ তথ্য পাওয়া গেছে।
নতুন করে করোনা পজেটিভদের মধ্যে নীলফামারী জলঢাকা উপজেলার এক স্বাস্থ্যকর্মী, জলঢাকা পৌরসভার মাথাভাঙ্গা এলাকার ৮ ও ৪ বছরের দুই শিশু, একই এলাকার একজন, জলঢাকা উপজেলা পরিষদ এলাকার একজন, ডোমার উপজেলার সাহাপাড়ায় এক গৃহবধু, চান্দিনাপাড়ার দুইজন, নীলফামারী পৌরসভার কুখাপাড়া সুইচগেট এলাকার নারী ও সৈয়দপুর উপজেলা শহরের রসুলপুর এলাকার মাড়োয়ারী পরিবারের একজন।
জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র মতে, এ পর্যন্ত নীলফামারী জেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা ৪৯৫ জন। নীলফামারী সদরে ১৯৮জন, জলঢাকা উপজেলায় ৮৮জন, সৈয়দপুর উপজেলায় ৭১জন, ডিমলা উপজেলায় ৫২জন, ডোমার উপজেলায় ৪৮জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ৩৮জন। এর মধ্যে সুস্থ্য হয়ে ফিরে গেছে ৩৫৫। ঢাকা ও রংপুরে চিকিৎসাধীন রয়েছে ১৫ জন। মারা গেছেন ১ নারীসহ ৮ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ১০৭ জন।

পুরোনো সংবাদ

হাইলাইটস 2304301633547746505

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item