নীলফামারীতে এক চিকিৎসক সহ নতুন করে ১২জন করোনা পজেটিভ


নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারী জেলায় নতুন করে ১২ জনের শরীরে করোনা পজেটিভ এসেছে। আজ মঙ্গলবার(২৮ জুলাই/২০২০) রাত সাড়ে ৮টায় সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, ঢাকা জাতীয় পরীাগার ওষুধ ও রেফারেল কেন্দ্র ইনস্টিটিউট ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের নিকট হতে প্রাপ্ত রির্পোটে ১২ জন করোনা পজেটিভদের মধ্যে নীলফামারী জেনারেল হাসপাতালের ডাঃ রঞ্জন রায়, জেনারেল হাসপাতাল ক্যা¤পাসের মাসুদা(২৪), মনিরা(২৫), শহরের কানছিড়ার মোড়ের ফরহাদ(৩০), শাহিপাড়ার জিয়াউর রহমান(৪০), জোরদরগায় তাসমিমা(২১), সদর উপজেলার পলাশবাড়ি ইউনিয়নের নটখানায় শুব্রত দেব(৪২), জেসিকা লায়া(৩৮), একই ইউনিয়নের তরনীবাড়ি গ্রামের বিমল(৪৩), কুন্দপুকুর ইউনিয়নের দনি কুন্দপুকুর গ্রামের চন্দন কুমার রায়(৪৮), জলঢাকা উপজেলার ধর্মপাল খেরকাঠি গ্রামের বিকাশ(৩৫) ও যামিনী দেবনাথ(৬০)।
এছাড়া ফলোআপ রির্পোটে সৈয়দপুর পৌর এলাকার মুন্সি পাড়া ৫ নম্বর ওয়ার্ডের রক্সি রায়হান(২২) ও নয়াটলা ৪ নম্বর ওয়াডের হামিদুর রহমান(৫৫) করোনা পজেটিভ এসেছে।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, জেলায় করোনায় মোট আক্রান্ত ৬৪৩ জনের মধ্যে সদরে ৩০০ জন, ডোমার উপজেলায় ৫৫ জন, ডিমলা উপজেলায় ৬৪ জন, জলঢাকা উপজেলায় ৯৮ জন, কিশোরীগঞ্জ উপজেলায় ৪১ জন ও সৈয়দপুর উপজেলায় ৮৫ জন রয়েছেন। নীলফামারী উত্তরা ইপিজেডে ৫৫ জন চীনা নাগরিক সহ এ পর্যন্ত উত্তরা ইপিজেডে করোনা আক্রান্ত হয়েছে ৯৯জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৫৭২ জন, চিকিৎসাধীন রয়েছেন ৫৬ জন, মারা গেছেন ২ নারীসহ ৯ জন।

পুরোনো সংবাদ

হাইলাইটস 5453894300063087814

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item