নীলফামারীতে নতুন করে ৩জন করোনা পজেটিভ


নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারী জেলায় নতুন করে ৩জন করোনা পজেটিভ এসেছে। আজ বৃহস্পতিবার(২৩ জুলাই/২০২০) রাত সাড়ে ৮টায় সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের রির্পোটে নতুন ৩জন ডোমার উপজেলার সবুজপাড়ায় একজন, কিশোরীগঞ্জ উপজেলা পরিষদ এলাকার এক মিল ব্যবসায়ী ও বড়ভিটা ইউনিয়নের দক্ষিণ ভেড়ভেড়ি গ্রামের একজন।
তিনি আরো জানান, গত ৫ জুলাই করোনায় আক্রান্ত নীলফামারী পৌরসভার মেয়র, বাংলাদেশ মিউনিসিপালিটি অ্যাসোসিয়েশনের (ম্যাব) সভাপতি ও নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ’এর প্রথম ফলোআপের রির্পোটে নেগেটিভ আসে। তিনি ঢাকায় চিকিৎসাধীন ছিলেন। বর্তমানে তিনি সুস্থ্য আছেন।
জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র মতে, এ পর্যন্ত নীলফামারী জেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা ৬০৩ জন। নীলফামারী সদরে ২৭৫জন, জলঢাকা উপজেলায় ৯৩জন, সৈয়দপুর উপজেলায় ৮১জন, ডিমলা উপজেলায় ৬২জন, ডোমার উপজেলায় ৫২জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ৪০জন। এর মধ্যে সুস্থ্য হয়ে ফিরে গেছে ৪৭৬। চিকিৎসাধীন রয়েছে ৯৫জন। এরমধ্যে ঢাকা ও রংপুরে চিকিৎসাধীন রয়েছে ২৯ জন। মৃত্যু হয়েছে ২ নারীসহ ৯ জন।

পুরোনো সংবাদ

হাইলাইটস 165197564703195704

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item