নীলফামারীতে প্রবীন আইনজীবী সহ ১৩জন করোনা পজেটিভ


নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারী জেলায় নতুন করে ১৩ জনের শরীরে করোনা পজেটিভ এসেছে। আজ বৃহস্পতিবার(৩০ জুলাই/২০২০) রাত ৯টায় সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন সত্যতা নিশ্চিত করেন। তিনি জানান, দিনাজপুর ও রংপুর পিসিআর ল্যাবের নিকট হতে প্রাপ্ত রির্পোটে ১৩ জন করোনা পজেটিভের রির্পোট পাওয়া যায়।
সুত্র মতে, করোনা পজেটিভকরা হলো জেলা জজ কোটের প্রবীন আইনজীবী সৈয়দপুর উপজেলা শহরের পুরাতন বাবুপাড়ার শাহজাহান আলী(৭০) ও তার স্ত্রী হাসনা বানু(৬৩)। এ ছাড়া সৈয়দপুর নিয়ামতপুর মুন্সিপাড়ার ব্যবসায়ী হেলাল উদ্দীন খান(৩৬), নীলফামারী জেনারেল হাসপাতাল চত্বরের বিলকিস(৩৫) ও তাজমিন(২১), জেলা শহরের প্রগতিপাড়ার সাদমান শাকিব(২৫), উত্তরা ইপিজেডের ভেনচ্যুরার বিডি লিঃ এর শ্রমিক জিল্লুর রহমান(২৬), ডোমার উপজেলার পাঙ্গামটকপুর পূর্বপাড়ার ওমর ফারুক(২৮), খামার বামুনিয়া গনপাড়ার আফিফা বেগম(৬১), ডোমার শহরের ওবায়দুর রহমান(৭০), কিশোরীগঞ্জ উপজেলার ভেড়ভেড়ি গ্রামের সাহিদার রহমান(৬৫) ও জলঢাকা উপজেলার রাজবাড়ির প্রদীপ অধিকারী(৪৩) ও জলঢাকা বাসস্ট্যান্ড এলাকার নাজিমুল ইসলাম(৩২)।
জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা গেছে, জেলায় করোনায় মোট আক্রান্ত ৬৫৯ জন। এর মধ্যে জেলা সদরে ৩০৫ জন, ডোমার উপজেলায় ৫৮ জন, ডিমলা উপজেলায় ৬৪ জন, জলঢাকা উপজেলায় ১০১ জন, কিশোরীগঞ্জ উপজেলায় ৪২ জন ও সৈয়দপুর উপজেলায় ৮৯ জন রয়েছেন। নীলফামারী উত্তরা ইপিজেডে ৫৫ জন চীনা নাগরিক সহ এ পর্যন্ত উত্তরা ইপিজেডে করোনা আক্রান্ত হয়েছে ১০০জন। এদের মধ্যে সুস্থ হয়েছেন ৫৮৪ জন, চিকিৎসাধীন রয়েছেন ৬৩ জন, মৃত্যুবরন করেছে ২ নারীসহ ৯ জন।

পুরোনো সংবাদ

হাইলাইটস 2540020533288254465

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item