নীলফামারীতে ২৪ চীনা নাগরিক সহ নতুন করে ৩৮ জন করোনা পজেটিভ


নীলফামারী প্রতিনিধি॥ নীলফামারী উত্তরা ইপিজেডের ২৪ জন চীনা নাগরিক সহ জেলায় নতুন করে ৩৮জনের শরীরে করোনা পজেটিভ এসেছে। আজ বুধবার(১৫ জুলাই/২০২০) রাত ৮টায় সিভিল সার্জন রনজিৎ কুমার বর্মন সত্যতা নিশ্চিত করে জানান, ঢাকা স্বাস্থ্য বিভাগ ও দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের রির্পোটে এ তথ্য পাওয়া গেছে।
নতুন করে করোনা পজেটিভদের মধ্যে নীলফামারী উত্তরা ইপিজেডের ২৮ জনের মধ্যে ২৪জন চীনা নাগরিক। ম্যাজেন (বিডি) ইন্ডাস্ট্রিজ লিমিটেড কোম্পানীর ১৭জন চীনা নাগরিক সহ ২০, এভারগ্রীন প্রোডাক্টস ফ্যাক্টরী (বিডি) লিঃ ৭জন চীনা নাগরিক ও ভেনচুরা লেদারওয়ার ম্যানুফ্যাকচারিং (বিডি) লিঃ একজন কর্মকর্তা। এছাড়া নীলফামারী পৌর শহরের শাহীপাড়ার ১৫ বছরের এক কিশোরী, বাবুপাড়ার ১, উকিলের মোড় (কুখাপাড়া) একজন, হাসপাতাল মোড় (ধনীপাড়া সড়ক) একজন, সদর উপজেলার রামনগর ইউনিয়নের বাহালিপাড়া ওয়ার্ড-৩ একজন। জলঢাকা উপজেলার কাঁঠালী ইউনিয়নের মধ্য পশ্চিম কাঁঠালী একজন, শৌলমারী ইউনিয়নের কাজিপাড়ার একজন, সৈয়দপুর উপজেলা শহরের নয়াটলা মন্দির এলাকার ৪নম্বর ওয়ার্ড একজন, পুরাতন বাবুপাড়া দাউদ ম্যানসন ৭ নম্বর ওয়ার্ড একজন ও ডিমলা উপজেলার গয়াবাড়ি ইউনিয়নের একজন।
জেলা স্বাস্থ্য বিভাগের সূত্র মতে, এ পর্যন্ত নীলফামারী জেলায় সর্বমোট করোনা আক্রান্তের সংখ্যা ৫৩৬ জন। নীলফামারী সদরে ২৩৪জন, জলঢাকা উপজেলায় ৮৯জন, সৈয়দপুর উপজেলায় ৭৩জন, ডিমলা উপজেলায় ৫৪জন, ডোমার উপজেলায় ৪৮জন ও কিশোরীগঞ্জ উপজেলায় ৩৮জন। এর মধ্যে সুস্থ্য হয়ে ফিরে গেছে ৩৮১। ঢাকা ও রংপুরে চিকিৎসাধীন রয়েছে ১৫ জন। মারা গেছেন ২ নারীসহ ৯ জন। বর্তমানে চিকিৎসাধীন রয়েছেন ৯৫ জন। এছাড়া নীলফামারী উত্তরা ইপিজেডে ৩২ জন চীনা নাগরিক সহ এ পর্যন্ত উত্তরা ইপিজেডে করোনা আক্রান্ত হয়েছে ৭১জন। এর মধ্যে ম্যাজেন (বিডি) ইন্ডাস্ট্রিজ লিমিটেড কোম্পানীর ২৩ জন চীনা নাগরিক সহ ৫৮ জন ও ভেনচুরা লেদারওয়ার ম্যানুফ্যাকচারিং (বিডি) লিঃ এর দুইজন চীনা নাগরিক সহ ৬জন ও এভারগ্রীন প্রোডাক্টস ফ্যাক্টরী (বিডি) লিঃ ৭জন চীনা নাগরিক।

পুরোনো সংবাদ

হাইলাইটস 6256226414569105479

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item