৫১ বিজিবির পক্ষে নীলফামারী ও লালমনিরহাট সীমান্ত গ্রামে অসহায় পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান


প্রেস বিজ্ঞপ্তি॥ করোনা ভাইরাসের প্রাদুর্ভাব জনিত কারণে সীমান্তবর্তী এলাকার অনেক দুস্থ ও গরীব জনসাধারণ খাদ্য সঙ্কটে রয়েছেন। তাদের এই দুঃসময়ে খাদ্য সহায়তা প্রদানের লে অদ্য ২৯ জুলাই/ ২০২০ তারিখ রংপুর ব্যাটালিয়ন (৫১ বিজিবি) এর সার্বিক তত্ত্বাবধানে নীলফামারী জেলার ডিমলা উপজেলা এবং লালমনিরহাট জেলার পাটগ্রাম উপজেলার সীমান্তবর্তী এলাকার দুইটি স্থানে সর্বমোট ৫০০ দুস্থ ও হতদরিদ্র জনসাধারণের মাঝে বিদ্যানন্দ ফাউন্ডেশন কর্তৃক প্রদত্ত ত্রাণ বিতরণ করা হয়েছে।
দহগ্রাম বিওপির দায়িত্বপূর্ন এলাকার দহগ্রাম হাই স্কুল মাঠে ২৫০টি এবং বার্ণিঘাট বিওপির দায়িত্বপূর্ণ এলাকার পাগলা পাড়া স্কুল এন্ড কলেজ মাঠে ২৫০টি পরিবারসহ সর্বমোট ৫০০টি অসহায়, গরীব ও হতদরিদ্র পরিবারের মাঝে ত্রান বিতরণ করা হয়েছে। প্রত্যেক পরিবারকে ৪ কেজি চাল, ৪ কেজি আটা, ০২ কেজি ডালসহ মোট ১০ কেজি ত্রান সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও বিদ্যানন্দ ফাউন্ডেশনের যাকাত তহবিল হতে প্রাপ্ত বিভিন্ন দ্রব্য সামগ্রী (সেলাই মেশিন ০২টি, ছাগল ০২টি এবং ভ্যান ০১টি) অত্র ব্যাটালিয়নের দায়িত্বপূর্ণ এলাকার সীমান্তবর্তী ০৫ জন হতদরিদ্র জনসাধারণের মাঝে বিতরণ করা হয়েছে।
উক্ত ত্রান সামগ্রী বিতরণ করেন সেক্টর কমান্ডার মহোদয় বিএ-৪৭৩৫ কর্ণেল আলীমুল করিম চৌধুরী, উপ-মহাপরিচালক, সেক্টর কমান্ডার, সেক্টর সদর দপ্তর, রংপুর। এছাড়াও এ সময় উপস্থিত ছিলেন লেঃ কর্ণেল মুহাম্মদ ইসহাক, পিএসসি, পরিচালক, অধিনায়ক, রংপুর ব্যাটালিয়ন (৫১ বিজিবি), সংশ্লিষ্ট কোম্পানী/বিওপি কমান্ডার এবং স্থানীয় চেয়ারম্যান, মেম্বার ও গন্যমান্য ব্যক্তিবর্গ।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 7236727765962437903

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item