ডোমারের বামুনীয়া ইউনিয়ন পরিষদের উন্মুক্ত বাজেট ঘোষণা

নিজস্ব প্রতিনিধি-
নীলফামারী জেলার ডোমার উপজেলার ৫ নং বামুনিয়া ইউনিয়ন পরিষদের ২০২০-২০২১ অর্থ বছরের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। বৃহস্পতিবার (৪ জুন) দুপুরে দেশ ব্যাপী করোনার প্রাদুর্ভাব রোধে সামাজিক দুরত্ব বজায় রেখে ইউনিয়ন পরিষদ হলরুমে সীমিত পরিসরে উন্মুক্ত বাজেট ঘোষনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়। উদায়াঙ্কুর সেবা সংস্থা (ইউএসএস) ও একশন এইড বাংলাদেশ এর সহযোগীতায় অনুষ্ঠিত বাজেট ঘোষনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ইউপি চেয়ারম্যান ওয়াহেদুজ্জামান বুলেট। ইউপি সচিব মোছাঃ আশিকা তানবিন ২০২০-২১ অর্থবছরে ইউনিয়ন পরিষদের বাজেটে ঘোষনা করেন। বাজেটে স্বাস্থ্য,শিক্ষা,শিল্প, রাস্তাঘাট উন্নয়নসহ বিভিন্ন উন্নয়নমূলক কাজের জন্য ১০ লক্ষ ৫৯ হাজার ৪৪৮ টাকার বাজেট ঘোষনা করা হয়।

উন্মুক্ত বাজেট অধিবেশনে ইউনিয়নের অর্পন যুব সংগঠনের সভাপতি রিপন ইসলামের সঞ্চলনায় শুরুতে তারুণ্যের বাজেট ভাবনা উপস্থাপন করেন বর্ণা রাণী রায়। তিনি যুব ও নারী বান্ধব বাজেট প্রণয়নের ক্ষেত্রে প্রত্যাসা ও সুপারিশ উপস্থাপন করেন।




এছাড়া এক্টিভিস্টা পরিচালিত “ইউনিয়ন পরিষদের বাজেট কেমন দেখতে চান?” শিরোনামে অনলাইন জরিপের ফলাফল জানানো হয়। এ অর্থ বছরের বাজেট ঘোষনা অনুষ্ঠানে ইউএসএস এর এ ফোর আই প্রজেক্টের প্রোগ্রাম ফ্যাসিলেটেটর আমিরুল ইসলাম, ইউনিয়ন পরিষদের সকল ইউপি সদস্য, সুধিজন এবং সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।


পুরোনো সংবাদ

নীলফামারী 349090274916560874

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item