সৈয়দপুরে ট্রাফিক পুলিশের বদৌলতে ছিনতাইকারীর কবল থেকে তিন লাখ টাকা রক্ষা হলো ব্যবসায়ীর




তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 নীলফামারীর সৈয়দপুরে ট্রাফিক পুলিশ বিভাগের দুই সদস্যের বদৌলতে ছিনতাইকারী চক্রের কবল থেকে এক ব্যবসায়ীর তিন লাখ টাকা রক্ষা পেয়েছে। আজ(সোমবার) দুুপুর সোয়া ১২টায় শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কে গাউসিয়া কনফেকশনারীর সামনে এ ঘটনাটি ঘটে। এ ঘটনায় আটক ছিনতাইকারী চক্রের সদস্য মামুনকে (৪৫) ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে।
জানা গেছে, সৈয়দপুর উপজেলার তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়নের লক্ষণপুর বালাপাড়ার তোফায়েল হোসেনের ছেলে মো. মোস্তাফিজুর রহমান (৪২)। তিনি একজন অবসরপ্রাপ্ত সৈনিক। বর্তমানে মুদি ব্যবসায় জড়িত। তিনি সোমবার দুপুরে ব্যাংক থেকে টাকা উত্তোলনের জন্য সোনালী ব্যাংক সৈয়দপুর শাখায় আসেন। এর পর ওই ব্যাংকের শাখায় নিজ হিসাব নম্বর থেকে তিন লাখ টাকা তোলেন। পরবর্তীতে তিনি একটি কাপড়ে ব্যাগে উত্তোলনকৃত  টাকা নিয়ে মোটরসাইকেলযোগে বাড়ি ফিরছিলেন। দুুপুর আনুমানিক সোয়া ১২ টার দিকে শহরের শহীদ ডা. জিকরুল হক সড়কের গাউসিয়া কনফেকশনীর সামনে পৌঁছেন তিনি। এ সময় সেখানে সৃষ্ট সামান্য যানজটের আটকা পড়েন মুদি ব্যবসায়ী মোস্তাফিজুর রহমান। এ সময় ছিনতাইকারী চক্রের এক সদস্য পরণের লুঙ্গি দিয়ে মোস্তাফিজুর রহমানের মোটরসাইকেলে পেছন থেকে প্রতিবন্ধকতা সৃষ্টি করে। এ সময় মোস্তাফিজুর রহমানের মোটরসাইকেল থেকে পড়ে গেলে ছিনতাইকারী চক্রের এক সদস্য দ্রুত কৌশলে টাকার ব্যাগটি কেটে দেয়। এ সময় ব্যাগ থেকে টাকা পড়ে গেলে ছিনতাইকারী চক্রের অপর এক সদস্য তা নিয়ে দ্রুত সটকে পড়ার চেষ্টা করে। আর এ সময় সেখানে কর্তব্যরত সৈয়দপুর ট্রাফিক পুলিশ বিভাগের ট্রাফিক সার্জন মো. আশরাফ কোরাইশী
এবং তাঁর সঙ্গীয় ট্রাফিক পুলিশ সদস্য মো. নাইমের ঘটনাটি নজরে পড়ে। এ সময় তারা ধাওয়া করে ছিনতাইকারী চক্রের সদস্য মো. মামুনকে (৪৫) টাকাসহ হাতেনাতে ধরে ফেলেন।আটক ছিনতাইকারী চক্রের সদস্য মামুনের বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জ উপেজলার নিতাই ইউনিয়নের পানিয়ানপুকুর গ্রামে এবং তাঁর বাবার নাম মৃত. মহির উদ্দিন।
 পরে আটক আটক ছিনতাইকারী চক্রের সদস্য মামুনকে (৪৫) ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড প্রদান করা হয়েছে। ভ্রাম্যমান আদালতে বিচারক নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারি কমিশনার (ভূমি) রমিজ আলম ওই দন্ডাদেশ দেন।
 সৈয়দপুর ট্রাফিক পুলিশ পরিদর্শক (টিআই) মো. আবু নাহিদ পারভেজ চৌধুরী তাঁর বিভাগের দুই সদস্য কর্তৃক ছিনতাইকারীর কবল থেকে এক ব্যবসায়ীর ছিনতাইকৃত টাকা উদ্ধারের বিষয়টি নিশ্চিত করেন। তিনি বলেন, ট্রাফিক পুলিশের দুই সদস্যের তাৎক্ষণিক হস্তক্ষেপে ব্যবসায়ীর তিন টাকা টাকা খোয়া যাওয়া থেকে রক্ষা পেয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 8353780727636867251

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item