এসএসসি পরীক্ষার ফলাফল - ২০২০ সৈয়দপুরে শীর্ষে সরকারি কারিগরী কলেজ



তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 এবারের (২০২০ সাল) মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার ফলাফলে নীলফামারীর সৈয়দপুর  উপজেলায় শীর্ষে রয়েছে সৈয়দপুর সরকারি কারিগরী কলেজ।
এ প্রতিষ্ঠানটি থেকে শুধুমাত্র বিজ্ঞান থেকে পরীক্ষার্থী সংখ্য ছিল ১১৭ জন। সকলেই কৃতকার্য হয়েছে। আর জিপিএ- ৫ পেয়েছে ৯৬ জন। গত বছরও প্রতিষ্ঠানের শতভাগ পরীক্ষার্থী উত্তীর্ণ হয়েছিল।
 এছাড়াও  সৈয়দপুর ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল অ্যান্ড কলেজ থেকে দুই বিভাগে পরীক্ষায় অংশ নেয় ২ শ’ ৪২ জন। কৃতকার্য হয়েছে ২৪১ জন।  আর জিপিএ- ৫ পেয়েছে ১ শ’ ৯০ জন । 
সৈয়দপুর লায়ন্স স্কুল অ্যান্ড কলেজ থেকে তিন বিভাগে পরীক্ষার্থী ছিল ৩৯৪ জন। পাশ করেছে ৩৯১জন। জিপিএ-৫ পেয়েছে ১১৯ জন। পাশের হার ৯৯.২৪।
 সৈয়দপুর আল-ফারুক একাডেমি থেকে পরীক্ষায় অংশ নেয় ১৮৪ জন। উত্তীর্ণ হয়েছে ১৮৩ জন। জিপিএ-৫ পেয়েছে ৪২জন পাশের হার ৯৯ দশমিক ৪৬।
সৈয়দপুর সানফ্লাওয়ার স্কুল এন্ড কলেজের পরীক্ষার্থী ছিল ১১২জন। পাশ করেছে ১১১জন। জিপিএ-৫পেয়েছে ৩৩জন। পাশের হার শতকরা ৯৯ দশমিক ১১ ভাগ।
  এবারের ফলাফল নিয়ে সৈয়দপুর সরকারি কারিগরী কলেজের অধ্যক্ষ সৈয়দ আহমেদ ফারুক  তাঁর তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় বলেন, প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষিকাদের শ্রেণি কক্ষে নিয়মিত আন্তরিক সহকারে পাঠদান এবং শিক্ষার্থীদের নিরলস প্রচেষ্টায় ও অভিভাবকগণের তদারকিতে এ ফলাফল এসেছে। তিনি আগামীতেও তাঁর প্রতিষ্ঠানের সাফল্যের ধারাবাহিকতা অব্যাহত রাখার আশাবাদ ব্যক্ত করেন।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 71170953019596025

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item