নীলসাগর গ্রুপের দ্বিতীয় কনজুমার প্রোডাক্ট ইউনিটের উদ্বোধন

নীলফামারী প্রতিনিধি॥ ‘
কাজ করি, দেশ গড়ি’ শ্লোগানে শিল্প প্রতিষ্ঠান নীলসাগর গ্রুপের কনজুমার প্রোডাক্টের (ভোগ্যপণ্য) দ্বিতীয় ইউনিটের উদ্বোধন হয়েছে। আজ বুধবার(২৪ জুন/২০২০) দুপুরে নীলফামারীর কিশোরীগঞ্জ উপজেলার পুটিমারী ইউনিয়নের ফরুয়াপাড়া গ্রামে ফিতা কেটে এর উদ্বোধন করেন গ্রুপের উপদেষ্টা ও সাবেক অধ্যক্ষ আফজালুল হক। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কিশোরীগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুল কালাম বারী পাইলট, কিশোরীগঞ্জ থানার ওসি হারুন উর রশিদ, নীলসাগর গ্রুপের পরিচালক আবু সালেহ সোহেল রানা, পরিচালক (কৃষি) আব্দুল আজিজ, মানবসম্পদ বিভাগের কর্মকর্তা নুরে আলম সিদ্দিক ও সুজন ফিস অ্যান্ড পোল্ট্রি কেয়ারের স্বত্বাধিকারী আওরঙ্গজেব সুজন উপস্থিত ছিলেন।
নীলসাগর গ্রুপের পরিচালক আবু সালেহ সোহেল রানা জানান, আধুনিক মানসম্মত এবং উন্নত মেশিনে এই ইউনিট থেকে পাউরুটি, বিস্কিট, চানাচুর, আটা, ময়দা, সুজি প্রভৃতি খাদ্য পণ্য উৎপাদন করা করে বাজারজাত করা হবে। মানসম্মত সেবার মাধ্যমে মানুষের কর্মসংস্থান সৃষ্টির মধ্য দিয়ে দেশ গড়ার কাজে সচেষ্ট নীলসাগর গ্রুপ। ওই কারখানায় প্রত্যক্ষভাবে ৫০০ মানুষের কর্মসংস্থান সৃষ্টি হয়েছে।
উদ্বোধনী উপলক্ষে ইউনিটের কর্মকর্তা কর্মচারী ছাড়াও আশপাশের পাঁচ হাজার মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এরআগে মিলাদ মাহফিল শেষে মোনাজাত অনুষ্ঠিত হয়। #

পুরোনো সংবাদ

নীলফামারী 2526579666198008747

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item