৫৬ বোতল ফেন্সিডিল সহ নীলফামারী সরকারী কলেজের নৈশ প্রহরী গ্রেফতার

নীলফামারী প্রতিনিধি॥
মাদক বিরোধী পৃথক অভিযানে নীলফামারী সদর থানা পুলিশ ৫৬ বোতল ফেন্সিডিল সহ গ্রেফতার করেছে নীলফামারী সরকারি কলেজের নৈশ্য প্রহরী মোকছেদ আলীকে (৩৫)। অপর দিকে জেলার ডিবি পুলিশের অভিযানে ডিমলা উপজেলার ডালিয়া নামক স্থানে একশত পিস ইয়াবা ট্যাবলেট সহ গ্রেফতার হয় দুই মাদক ব্যবসায়ীকে। এরা হলো লালমনিরহাট জেলার হাতিবান্ধা উপজেলার দইখাওয়া ভুটিয়া মঙ্গল এলাকার আরিফুল ইসলাম আরিফ(২২) ও আব্দুল জলিল(২৪)। এ ছাড়া মাদক মামলায় দেড় বছরের সাজা প্রাপ্ত পলাতক জেলা সদরের পঞ্চপুকুর সবুজপাড়া গ্রামের আব্দুস সামাদকে(৫০) গ্রেফতার করে নীলফামারী থানা পুলিশ। আজ বৃহস্পতিবার(১৮ জুন/২০২০) নীলফামারী পুলিশ সুপারের কার্যালয়ের পক্ষে বিষয়টি নিশ্চিত করা হয়।
নীলফামারী সদর থানার ওসি(তদন্ত) মাহমুদ উন নবী জানায়, গোপন সংবাদে গতকাল বুধবার(১৭ জুন/২০২০) রাতে নীলফামারী সরকারী কলেজের পশ্চিম প্রান্তের পেছনের গেটে কলেজ স্টেশন সংলগ্ন এলাকায় এসআই হারিছুর রহমান সঙ্গীয় ফোর্স অভিযান চালিয়ে কলেজের নৈশ্যপ্রহরীকে আটক করে। এ সময় তার কাছে পাওয়া যায় ৫৬ বোতল ফেন্সিডিল। সে রাতের আধারে চুপিসারে এই মাদক বিক্রি করে থাকে। জিজ্ঞাসাবাদে সে জানায়, পাশ্ববর্তী দিনাজপুর জেলার খানসামা উপজেলার পাকেরহাট আঙ্গারপাড়া এলাকার এক মাদক ব্যবসায়ীর নিকট হইতে ৬৭ হাজার টাকা দিয়ে মোট ৫৬ বোতল ক্রয় করে আনে। উক্ত নৈশ্যপ্রহরী হাড়োয়া কলেজ স্টেশন পাড়ার নকু মাহমুদের ছেলে। তার বিরুদ্ধে মামলা দায়ের করে আজ বৃহস্পতিবার(১৮ জুন/২০২০) আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরন করা হয়।
অপর দিকে একই রাতে জেলা গোয়েন্দা পুলিশ(ডিবি) ওসি কে,এম আজমিরুজ্জামান এর নেতৃত্বে অভিযান চালিয়ে ডিমলা উপজেলার খালিশা চাপানি ইউনিয়নের ডালিয়া বাজার থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ লালমনিরহাট জেলার উক্ত দুউজনকে গ্রেফতার করা হয়। ডিবি ওসি বলেন, গ্রেফতার ব্যক্তিরা ইয়াবা বিক্রির জন্য সেখানে অবস্থান করছিলো। তারা পেশাদার মাদক ব্যবসায়ী। এ ব্যাপারে ডিমলা থানায় একটি মামলা হয়েছে। আজ বৃহ¯পতিবার(১৮ জুন/২০২০) দুপুরে আদালতের মাধ্যমে জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে বলে জানান তিনি।
এদিকে জিআর ১১৮/১৫ সংক্রান্ত মাদক মামলায় দেড় বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামী আব্দুস সামাদকে গ্রেফতার করা হয়। সে সদরের পঞ্চপুকুর ইউনিয়নের সবুজপাড়া গ্রামের মৃত শওকত আলীর ছেলে। তাকেও আজ বৃহস্পতিবার(১৮ জুন/২০২০) দুপুরে জেলা কারাগারে প্রেরন করা হয়। 
নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান(বিপিএম,পিপিএম) জানান, মাদক মুক্ত নীলফামারী গড়তে পুলিশের পক্ষে সাড়াশী অভিযান অব্যাহত থাকবে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 2819270099173588934

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item