করোনা ভাইরাস প্রতিরোধে ফুলবাড়ী সাহিত্য সংস্কৃতি ও নাট্য সংগঠনের সচেতনামুলক র‌্যালী ও মাস্ক বিতরণ।


মেহেদী হাসান উজ্জ্বল,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে করোনা ভাইরাস প্রতিরোধে জনসচেতনা বৃদ্ধির লক্ষে র‌্যালী ও মাস্ক বিতরণ করেছেন ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠন।
আজ বুধবার বেলা ১১ টায়, সামাজিক দুরত্ব বজায় রেখে স্বাস্থ্যবিধি মেনে এই জনসচেতনা মুলক র‌্যালী ও মাস্ক বিতরণ উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বেতদিঘী ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ আব্দুল কুদ্দুস,উপজেলা আওয়ামীলীগ নেতা কাজিহাল ইউপি চেয়ারম্যান মানিক রতন, উপজেলা প্রেসক্লাবের সভাপতি ও ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের উপদেষ্ঠা প্রভাষক আবু শহীদ,উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ছাত্র নেতা মিজানুর রহমান মিজান, উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সাবেক ছাত্র নেতা সৈয়দ হাসান মেহেদী রুবেল, উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মেহেদী হাসান উজ্জল, উপজেলা প্রেসক্লাবের কার্য্যকরি সদস্য ও সিনিয়র সাংবাদিক রজব আলী, ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সভাপতি মানিক সাহা,ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সাধারণ সম্পাদক ও ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক নাজমুল হাসান রতন, সংগঠনের জৈষ্ঠ সদস্য চলচিত্র অভিনেতা আবু মুসা বাবু ,ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সিনিয়র সহ-সভাপতি আনছার আলী বাবুল, সহ-সভাপতি ও প্রবীন কন্ঠশিল্পী মোজাম্মেল হক মজু, সহ-সভাপতি নাট্য অভিনেতা ও চলচিত্র অভিনেতা আনিছুর রহমান,সাংগঠনিক সম্পাদক আমিনুল ইসলাম,সহ-সাধারণ সম্পাদক মতিয়ার রহমান,যুগ্ম সাধারণ সম্পাদক অনুপ দত্ত,সহ-সাধারণ সম্পাদক হামিদুল ইসলাম,সহসাংগঠনিক সম্পাদক মেহেরুল ইসলামসহ ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের সকল সদস্যগণ উপস্থিত ছিলেন ।
র‌্যালীটি পৌর শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিন করে, বাস স্ট্যান্ড ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠন অয়াস্থায়ী কার্য্যলয় প্রাঙ্গনে এসে শেষ হয়। এসময় রাস্তায় চলাচলরত পথচারী ও রিক্সাচালকদের মাঝে মাস্ক বিতরণ করেন ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনের নেতা-কর্মিরা।
উপজেলা নির্বাহী অফিসার আব্দুস সালাম চৌধুরী বলেন, বৈশিক করোনা ভাইরাস প্রাদুর্ভাবে সরকারের পাশাপাশী আমাদেরকে সচেতনা ও সর্তকতার সাথে একযোগে মোকাবিলা করতে হবে। এই জন্য প্রয়োজন নিজে স্বাস্থ্যবিধি মেনে চলা ও সচেতন হওয়া অন্যকে সচেতন করা। উপজেলা নির্বাহী অফিসার বলেন শুধু আইন প্রয়োগকরে মানুষকে সাস্থ্যবিধি মানা সম্ভাব নয়,এই জন্য প্রয়োজন জনসচেতনা বৃদ্ধি, এইজন্য তিনি ফুলবাড়ী সাহিত্য সাংস্কৃতি ও নাট্য সংগঠনকে ধন্যবাদ জানান। 

পুরোনো সংবাদ

শিল্প-সাহিত্য-সংস্কৃতি 8666345826217140952

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item