ডিমলায় ভ্রাম্যমান আদালতে হামলার ঘটনায় হোটেল মালিক গ্রেপ্তার

নীলফামারী প্রতিনিধি\
ডিমলা উপজেলায় ভ্রাম্যমান আদালতে হামলার ঘটনায় হোটেল মালিক মিলন ইসলামকে গ্রেপ্তার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল ১১টার দিকে পুলিশ তাকে গ্রেপ্তার করে।
 বৃহস্পতিবার সন্ধ্যায় উপজেলার টুনিরহাট বাজারে ভ্রাম্যমান আদালত চলাকালে পুলিশের ওপর হামলা চালিয়ে পালিয়ে যান তিনি। এসময় ডিমলা থানার উপ-পরিদর্শক বাকিনুর রহমান আহত হন।
পুলিশ জানায়, ঘটনার দিন সন্ধ্যা সাতটার দিকে উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায়ের নেতৃত্বে টুনিরহাট বাজারে ভ্রাম্যমান আদালতের অভিযান পরিচালনা করা হয়। করোনা ভাইরাস ঘিরে সরকারি নির্দেশনা অমান্য করে দোকান খোলা রাখার দায়ে এক ব্যবসায়ীকে ৫০০ টাকা জরিমানা ও অন্যান্য ব্যবসায়ীদেরকে সতর্ক করে চলে যান।
এরপরও হোটেল ব্যবসায়ী মিলন ইসলাম নির্দেশনা না মেনে হোটেল খুলে খাদ্য বিক্রয় করতে থাকে। গোপনে খবর পেয়ে ভ্রাম্যমান আদালত পুনরায় টুনিরহাটে ফিরে এসে হোটেল মালিক মিলন ইসলামকে আটক করে ও ঘটনার সত্যতা পেয়ে ৫০ হাজার টাকা জরিমানা, অনাদায়ে ১৫ দিনের সাজা প্রদান করেন। ওই ব্যবসায়ী জরিমানার টাকা পরিশোধে অপারগতা প্রকাশ করলে উপস্থিত পুলিশ সদস্যরা তাকে থানায় নিয়ে আসার জন্য গাড়িতে উঠতে বলেন। এতে ক্ষিপ্ত হয়ে ব্যবসায়ী মিলনসহ তার লোকজন পুলিশের ওপর হামলা চালিয়ে পালিয়ে যান। হামলায় চাকুর আঘাতে ডিমলা থানার উপ-পরিদর্শক বাকিনুর রহমান আহত হন। আহত উপ-পরিদর্শককে ডিমলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বলেন,“শুক্রবার বেলা ১১টার দিকে হামলাকারী ও ভ্রাম্যমান আদালতে অভিযুক্ত রেস্তরা ব্যবসায়ী মিলন ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। উপজেলা নির্বাহী কর্মকর্তা জয়শ্রী রানী রায় ওই ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।#

পুরোনো সংবাদ

নীলফামারী 849581383377487427

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item