সৈয়দপুরে রেলওয়ে লাইন থেকে অজ্ঞাত কিশোরের মরদেহ উদ্ধার


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুরে রেলওয়ে লাইন থেকে অজ্ঞাত পরিচয় (২৫) এক কিশোরের মরদেহ উদ্ধার করা হয়েছে। আজ বুধবার সকাল আনুমানিক নয়টার দিকে সৈয়দপুর - চিলাহাটি রেলপথের ওয়াপদা রেলক্রসিংয়ের অদূরে রেললাইন ওপর থেকে মরদেহটি উদ্ধার করে  সৈয়দপুর রেলওয়ে থানা পুলিশ। তবে এ রিপোর্ট পাঠানো পর্যন্ত উদ্ধার হওয়ার মরদেহের  কোন পরিচয় মেলেনি।
 সৈয়দপুর রেলওয়ে থানা সূত্রে জানা গেছে,  সকালে সৈয়দপুর-নীলফামারী রেলপথের ওয়াপদা রেল ক্রসিংয়ের অদূরে রেললাইনের ওপর এক কিশোরের মরদেহ পড়ে থাকতে দেখেন এলাকার লোকজন। পরে খবর পেয়ে সৈয়দপুর রেলওয়ে থানার উপপরিদর্শক (এস আই) মো. শাহাজাহান আলী মন্ডল ঘটনাস্থলে পৌঁছে লাশের সুরতহাল প্রতিবেদন তৈরি করেন। তিনি জানান, খুলনা থেকে চিলাহাটিগামী পার্সেল আপ ট্রেনে কাটা পড়ে সে। ধারণা করা হচ্ছে অজ্ঞাত  রাত ১২টার পর ওই কিশোর আত্মহত্যা উদ্দেশ্যে উল্লিখিত এলাকায় সৈয়দপুর- চিলাহাটি রেলপথে লাইনে ওপর শুয়ে পড়েছিল। এতে ট্রেনের কাটা পড়ে তাঁর শরীর থেকে মাথাটি সম্পূর্ণ বিচ্ছিন্ন হয়ে যায়। কিশোরের পরণে শুধুমাত্র একটি ট্রাউজার এবং হাতে একটি সাদা গেঞ্জি ছিল।  
 রেলওয়ে লাইন থেকে অজ্ঞাত কিশোরের মরদেহ উদ্ধারে বিষয়টি নিশ্চিত করেন সৈয়দপুর থানার ডিউটি অফিসার সহকারি উপপরিদর্শক (এএসআই) প্রশান্ত কুমার রায়। তিনি জানান, অজ্ঞাত পরিচয় লাশটির ময়নাতদন্তের জন্য নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে স্থানীয় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা হয়েছে ভ

পুরোনো সংবাদ

নীলফামারী 6368295774325381203

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item