পঞ্চগড়ে একই দিনে পানিতে ডুবে দুই শিশুর মৃত্যু


মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড় জেলাধীন তেঁতুলিয়া ও অটোয়ারী উপজেলায় পানিতে ডুবে আরিফ হোসেন (৫) ও সিয়াম (২) নামে দুই শিশুর মৃত্যু হয়েছে। 
১০ জুন/২০২০ বুধবার দুপুরে জেলার তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের বোয়ালমারি ও অটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের নিতুপাড়া এলাকায় এ ঘটনা দুটি ঘটে।
জানা যায়, নিহত শিশু আরিফ হোসেন তেঁতুলিয়া উপজেলার শালবাহান ইউনিয়নের বোয়ালমারি এলাকার শহিদুল ইসলামে ছেলে ও সিয়াম অটোয়ারী উপজেলার তোড়িয়া ইউনিয়নের নিতুপাড়া এলাকার দুলাল হোসেনের ছেলে।
পুলিশ ও এলাকাবাসী স‚ত্রে জানাযায়, দুপুরে আরিফ তার বাড়ির পাশে খেলার সময় পুকুরে পড়ে যায়। পরে পুকুরে ভাসতে দেখলে দ্রুত উদ্ধার করে তেঁতুলিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে আটোয়ারী উপজেলার দুলালের ছেলে সিয়াম বাড়ির আঙ্গিনায় হাঁস নিয়ে খেলার সময় সবার চোখের আড়ালে টিউবওয়েলের পানি নিষ্কাশনে ডোবায় পড়ে যায়। পরে তাকে উদ্ধার করে স্থানীয় পল্লী চিকিৎসকের কাছে নিয়ে গেলে সেখানে তার মৃত্যু হয়।
এদিকে তেঁতুলিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল ইসলাম আরিফের ও আটোয়ারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইজার উদ্দিন সিয়ামের মৃত্যুর বিষয়টি নিশ্চত করেন।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 4626783859435583878

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item