দাখিল পরীক্ষার ফলাফল ২০২০,সৈয়দপুরে ১৬ মাদ্রাসার সন্তোষজনক ফলাফল

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

এবারের দাখিল পরীক্ষায় নীলফামারীর সৈয়দপুর উপজেলার ১৬টি মাদ্রাসা থেকে সর্বমোট পরীক্ষার্থী ছিল ৪৯৬ জন। এদের মধ্যে উর্ত্তীণ হয়েছে ৪৩৭ জন। এতে উপজেলায় পাশের হার দাঁড়িয়েছে ৮৮.১০%। শতভাগ শিক্ষার্থী উত্তীর্ণ হয়েছে দুইটি মাদরাসা থেকে। আর দুইটি মাদরাসা থেকে তিনজন পরীক্ষার্থী পেয়েছে জিপিএ-৫।
 উপজেলা শিক্ষা দপ্তর সূত্রে জানা গেছে, উপজেলার কুমারগাড়ী দাখিল মাদরাসা থেকে ২৩ জন পরীক্ষার্থী অংশ নেয়। এদের সকলেই পাশ করেছে। পাশের হার ১০০%। পূর্ব বেলপুকুর সাতপাই বালিকা দাখিল মাদরাসা ৫ জন পরীক্ষার্থীর সবাই উত্তীর্ণ হয়েছে। এ মাদ্রাসারও পাশের হার ১০০%। সোনাখুলী মুন্সিপাড়া কামিল মাদরাসা ৭০ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ৬৯ জন। পাশের হার ৯৮.৫৭%।
জিপিএ-৫ পেয়েছে ২জন। লক্ষণপুর বালাপাড়া ইসলামিয়া দাখিল মাদরাসা ২৩ জনের মধ্যে পাশ করেছে ২২ জন। পাশের হার ৯৫.৬৫%। হাজারীহাট মোহাম্মাদীয়া আলিম মাদরাসার পরীক্ষার্থীর ছিল ৩৭ জন। পাশ করেছে ৩৫ জন। পাশের হার ৯৪.৫৯%। সৈয়দপুর আসমতিয়া দাখিল মাদরাসা ১৩ জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ১২ জন। পাশের হার ৯২.৩১%। উত্তর সোনাখুলী সরকারপাড়া দাখিল মাদরাসা  থেকে পরীক্ষার্থী ছিল ৫১ জন। উত্তীর্ণ হয়েছে ৪৭ জন। পাশের হার ৯২.১৬%। জিপিএ-৫ পেয়েছে ১জন। চাপড়া কাশিরাম আলিম মাদরাসা ২৩ জন পরীক্ষার্থীর মধ্যে ২১জন পাশ করেছে। পাশের হার ৯১.৩০%। পোড়ারহাট সিদ্দিকীয়া আলিম মাদরাসা ৫৬জন পরীক্ষার্থীর মধ্যে পাশ করেছে ৪৯ জন। পাশের হার ৮৭.৫০%। আইসঢাল খিয়ারপাড়া আলিম মাদরাসা পরীক্ষার্থী ছিল ৩৩ জন। উত্তীর্ণ হয়েছে ২৮ জন। পাশের হার ৮৪.৮৫%।
মুশরুত ধুলিয়া দাখিল মাদরাসা থেকে পরীক্ষায় অংশ নেয় ৩৩ জন। পাশ করেছে ২৮ জন। পাশের হার ৮৪.৮৫%। সৈয়দপুর রাজ্জাকিয়া গফুরিয়া দাখিল মাদরাসা ২৫ জনের মধ্যে পাশ করেছে ২১ জন পরীক্ষার্থী। পাশের হার ৮৪%। শ্বাষকান্দর সিনিয়র মাদরাসা ৪১ জনে পাশ করেছে ৩৪ জন পরীক্ষার্থী। পাশের হার ৮২.৯৩%। হাজীপাড়া দাখিল মাদরাসা থেকে মোট পরীক্ষার্থী সংখ্যা ছিল ১৭ জন। উত্তীর্ণ হয়েছে ১২ জন। পাশের হার ৭০.৫৯%। পশ্চিম বেলপুকুর মাঝাপাড়া বালিকা দাখিল মাদরাসা ৩৩ জনে পাশ করেছে ২৩ জন পরীক্ষার্থী। পাশের হার ৬৯.৭০%। হুকলীপাড়া একরামিয়া দাখিল মাদরাসার পরীক্ষার্থীর সংখ্যা ছিল ১৩ জন। উত্তীর্ণ হয়েছে ৮। পাশের হার দাঁড়িয়েছে ৬১.৫৪%।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6404881847960116404

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item