ডোমারে স্বাক্ষর না করায় সদস্যকে মারপিটের অভিযোগে মানববন্ধন


নীলফামারী প্রতিনিধি\
অধ্যক্ষ হিসেবে নিয়োগ লাভে পুরোনো তারিখের নিয়োগ পত্রে স্বাক্ষর না করায় নীলফামারীর ডোমার উপজেলার পশ্চিম হরিণচড়া মহিলা বিএম কলেজ পরিচালনা পর্ষদের প্রাক্তন এক সদস্য উমাকান্ত রায়কে মারধোর করার অভিযোগ উঠেছে। এ ঘটনার প্রতিবাদে সোমবার (৮ জুন) দুপুরে ঘটনার মেহেদি হাসান মুক্তির দৃষ্টান্ত মুলক শাস্তির দাবীতে স্থানীয় বাসিন্দারা মানববন্ধন করেছেন।
উমা কান্ত রায় অভিযোগ করে বলেন, ২০১৩সালের ২৫জানুয়ারী ব্যবস্থাপনা বিভাগের প্রভাষক হিসেবে নিয়োগ লাভ করেন মেহেদি হাসান মুক্তি।২০০৯সালে প্রতিষ্ঠিত প্রতিষ্ঠানটি স¤প্রতি এমপিও ভুক্তির তালিকায় আসে। আগে থেকে অধ্যক্ষ হিসেবে দায়িত্ব পালন করে আসছিলেন গোবিন্দ রায় নামের আরেকজন।ইতোমধ্যে মুক্তি অধ্যক্ষ হিসেবে নিয়োগ লাভে পুরোনো তারিখে প্রয়োজনীয় কাগজ পত্র তৈরি করে রবিবার রাতে আমার বাড়িতে আসেন সই স্বাক্ষর নিতে। আমি এতে স্বাক্ষর না করার সম্মতি দিলে চর থাপ্পর মারে আমাকে। উমা কান্ত অভিযোগ করেন, মুক্তি উপজেলা আওয়ামীলীগের সভাপতির ভাই হওয়ায় আমাকে মেরে ফেলার হুমকী দিয়ে গেছেন এমনকি দেখে নেয়ারও হুমকী দিয়েছেন। আমি অত্যান্ত নিরাপত্তাহীনতায় ভুগছি।
মানববন্ধনে অংশ নেওয়া হরিণচড়া ইউনিয়ন পরিষদ সদস্য আব্দুল ওয়াহেদ বলেন, উমা কান্তর বাসায় কি হয়েছে জানি না । অনেকে বলেন উপজেলা আওয়ামী লীগে সভাপতি ও সাধারন সম্পাদকের মধ্যে বিরোধ রয়েছে। যেহেতু মেহেদি হাসান মুক্তি সভাপতির ভাই সেখানে সাধারন সম্পাদক কোন না কোন ভাবে সুযোগ নিয়ে প্রতিবাদের রাস্তা করেছেন।
তবে অভিযোগ অস্বীকার করেন মেহেদি হাসান মুক্তি বলেন, আমি ২০১২সালে অধ্যক্ষ হিসেবে নিয়োগ লাভ করি এবং যথারীতি দায়িত্ব পালন করে আসছি। এক্ষেত্রে পরিচালনা পর্ষদের সবাই অবগত রয়েছেন। তিনি বলেন, স¤প্রতি প্রতিষ্ঠানটি এমপিও ভুক্তির তালিকায় আসায় ১১জনের বেতন বিল তৈরির জন্য তার স্বাক্ষর প্রয়োজন হচ্ছিলো উমা কান্ত স্বাক্ষর নেয়ার জন্য বাসায়ও যেতে বলেন কিন্তু স্বাক্ষর না দিয়ে প্রয়োজনীয় কাগজপত্র ছিড়ে ফেলেন তিনি। এমনকি চাঁদাও দাবী করেন।তিনি যেটা অভিযোগ করেছেন সেটি সঠিক নয়। কারো ইন্ধনে এসব করছেন তিনি।#

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7391530534758410254

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item