ফুলবাড়ী উপজেলা কৃষি কর্মকর্তাকে উপজেলা প্রেসক্লাবের বিদায় সংবর্ধনা


মেহেদী হাসান উজ্জল ,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ  এটিএম হামিম আশরাফ কে বিদায়  সংবর্ধনা প্রদান করেছেন ফুলবাড়ী উপজেলা প্রেসক্লাবের সাংবাদিকবৃন্দ।
আজ মঙ্গলবার বিকাল সাড়ে ৫টায় কৃষি কর্মকর্তার কার্য্যলয়ে, উপজেলা কৃষি কর্মকর্তাকে ফুলেল শুভেচ্ছা জানিয়ে বিদায়ী সংবর্ধনা প্রদান করেন উপজেলা প্রেসক্লাবের সাংবাদিক বৃন্দ।
সংবর্ধনা অনুষ্ঠানে উপজেলা প্রেসক্লাবের সিনিয়র কার্যকারী সদস্য প্রবীন সাংবাদিক সহকারী অধ্যাপক শেখ সাবীর আলীর সভাপতিত্বে ও প্রেসক্লাবের সাধারন সম্পাদক মেহেদী হাছান উজ্জলের সঞ্চলনায় বক্তব্য রাখেন,প্রেসক্লাবের সভাপতি প্রভাষক আবু শহীদ,প্রেসক্লাবের সিনিয়র কার্যকারী সদস্য রজব আলী,সহ-সভাপতি জাহাঙ্গীর আলম,যুগ্ম-সাধারন সম্পাদক মিজানুর রহমান সাংগঠনিক সম্পাদক নাজমুল হাছান রতন,সহসাংগঠনিক সম্পাদ সৈয়দ হাছান মেহেদী রুবেল,প্রচার ও প্রকাশনা সম্পাদক প্রভাষক শহিদুল ইসলাম, কোষাধ্যক্ষ মাহবুর রহমান,সদস্য এহোসান প্লুটোসহ প্রসেক্লাবের অন্যান্য সদস্যগণ।
উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ এটিএম হামিম আশরাফ এই উপজেলায় সুনামের সাথে তার দায়িত্ব পালন করে উচ্চতর শিক্ষা অর্জনের জন্য সরকারী আদেশে কর্মস্থল থেকে বদলী নেয়ায়, তার প্রতি প্রশংসা জানান সাংবাদিকগন। এসময় উপজেলা কৃষি সম্প্রসারন কর্মকর্তা রুম্মান আক্তার সহ উপজেলা কৃষি সম্প্রসারনের কর্মকর্তা কর্মচারীগণ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1771306054557731342

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item