নীলফামারীতে তিন নারী সহ নতুন করে আরো ১৮ জন করোনা পজেটিভ


নীলফামারী প্রতিনিধি করোনা সংক্রমণের সংখ্যায় নীলফামারী জেলায় নতুন করে আরও ১৮ জন শনাক্ত হয়েছে। আজ সোমবার(১৫ জুন/২০২০) সকালে সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল রবিবার(১৪ জুন/২০২০) রাত সাড়ে ১০টায় ঢাকা মহাখালী স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রাপ্ত তথ্য মতে ১ ও ২ জুনে প্রেরিত নমুনায় ১৩জন এবং একই দিন রাত ৮টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের নিকট হতে ৮,৯ ও ১০ জুনের প্রেরিত নমুনায় ৫ জনের করোনা পজেটিভের রির্পোটে এ তথ্য পাওয়া গেছে। এ ছাড়া ফলো আপ নমুনায় নীলফামারী সদরের ২ বছরের এক শিশু পুনরায় পজেটিভ হয়েছে। 
ঢাকা হতে প্রেরিত ১৩ জন নতুন করোনা পজেটিভের মধ্যে নীলফামারীর ডোমার উপজেলায় এক নারী সহ ৩জন, জলঢাকা উপজেলায় এক নারী সহ ৬জন, সৈয়দপুর উপজেলায় এক নারী সহ ২জন, কিশোরীগঞ্জ উপজেলায় ২জন। 
দিনাজপুর হতে প্রেরিত ৫ জন নতুন করোনা পজেটিভের মধ্যে নীলফামারী সদরে ৪জন ও সৈয়দপুরে একজন। 
স‚ত্র মতে, এ নিয়ে জেলায় সর্বমোট করোনা শনাক্ত হলো ২৫৫ জন। এর মধ্যে নীলফামারী সদরে ৮১, জলঢাকা উপজেলায় ৪৭, ডিমলা উপজেলায় ৪৪, সৈয়দপুর উপজেলায় ৩৪, ডোমার উপজেলায় ৩১ ও কিশোরীগঞ্জ উপজেলায় ১৮ জন। এছাড়াও করোনা পজেটিভ হয়ে মৃত্যু বরন করে ৬ জন। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১২২ জন। হাসপাতালে চিকিৎসাধীন ১২৪ জন। নিজ বাড়িতে চিকিৎসাধীন আছে ৮৩ জন ও রংপুরে স্থানন্তরিত হয়েছেন ৩ জন। # 

পুরোনো সংবাদ

হাইলাইটস 6025635218691944080

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item