নীলফামারীতে নতুন করে ৭ জনের করোনা পজেটিভে একজনের মৃত্যু




নীলফামারী প্রতিনিধি-করোনা সংক্রমণের সংখ্যায় নীলফামারী জেলায় নতুন করে আরো ৭ জন শনাক্ত হয়েছে। আজ শনিবার(১৩ জুন/২০২০) সকালে সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল শুক্রবার(১২ জুন/২০২০) রাত সাড়ে ৮টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবের নিকট হতে ৭ ও ৮ জুনের প্রেরিত নমুনার রির্পোটে এ তথ্য পাওয়া গেছে। 
করোনা পজেটিভ ব্যাক্তিদের মধ্যে নীলফামারী সদরে ৪ জনের মধ্যে পৌর শহরের কলেজপাড়ার সাবদার আলীর (৭০) গত ৭ জুন নমুনা নেয়া হয়। নমুনা নেয়ার ৩ দিন পর গত ১০ জুন সকাল ৭টায় নিজ বাড়িতে মারা যায়। জেলা সদরের অপর তিনজনের মধ্যে ২০ বছরের এক যুবক বিজিবিতে চাকুরী জন্য প্রশিক্ষনে যোগদানের প‚র্বে নমুনা পরীক্ষায় পজেটিভ হয়। এ ছাড়া পঞ্চপুকুর ইউনিয়নের হাজিপাড়ায় এক যুবক, চড়াইখোলা ব্যাঙমারী কমিউনিটি ক্লিনিকের এক নারী স্বাস্থ্য কর্মী।
ডিমলা উপজেলায় পজেটিভ ২ জন হলো উপজেলা নির্বাচন অফিসের অফিস সহকারী ও তার স্ত্রী এবং কিশোরীগঞ্জ উপজেলায় পুটিমারী ইউনিয়নের ভেড়ভেড়ি গ্রামের একজন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক। 
এ ছাড়া জেলার ডোমার উপজেলার নাজমুল হক (৩৫) নামের এক ব্যাক্তি ঢাকার কাওরান বাজারে তার কর্মস্থলে অবস্থানে কালে নমুনা পরীক্ষায় গত ৮ জুন রির্পোটে করোনা পজেটিভ হয়। ওই ব্যাক্তি ঢাকায় চিকিৎসা না নিয়ে নীলফামারীর ডোমার উপজেলা হাসপাতালে এসে আইশলেশন ওয়াডে ভর্তি হওয়ায় এ জেলায় করোনা পজেটিভ রোগীর সংখ্যা দাড়িয়েছে ২৩৫জন। করোনা পজেটিভ হয়ে মৃত্যু বরন করে ৬ জন। সুস্থ্য হয়ে বাড়ি ফিরেছেন ১০৪ জন। আইসোলেশনের চিকিৎসাধীন রয়েছেন ১২৩ জন। 
সুত্র মতে, জেলার ছয় উপজেলার মধ্যে করোনা শনাক্তদের মধ্যে নীলফামারী সদরে ৭৭, ডিমলা উপজেলায় ৪৪, জলঢাকা উপজেলায় ৪১,সৈয়দপুর উপজেলায় ২৯, ডোমার উপজেলায় ২৮ ও কিশোরীগঞ্জ উপজেলায় ১৬ জন। #

পুরোনো সংবাদ

হাইলাইটস 2500783008266529053

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item