সৈয়দপুরে দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী)প্রতিনিধি :
 নীলফামারীর সৈয়দপুর উপজেলা পরিষদের ২০১৯-২০২০ইং অর্থবছরের বার্ষিক উন্নয়ন কর্মসূচির(এডিপি) অর্থায়নে দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়েছে। গতকাল রোববার (২৮ জুন) বিকেলে উপজেলা পরিষদ চত্বরে ওই বাইসাইকেল বিতরণ করা হয়। 
জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীম প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বাইসাইকেল তুলে দেন।
 এ সময় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন ও নারী ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার একেএম রাশেদুজ্জামান রাশেদ, উপজেলা প্রকৌশলী এফ. এ. এম. রায়হানুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শাহিনা বেগম, উপজেলা শিক্ষা কর্মকর্তা, মো. শাহ্জাহান মন্ডল, উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম, উপজেলা সমবায় অফিসার মো. মশিউর রহমান, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা মো. আল-মিজানুর রহমান, বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারমান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী, কামারপুকুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. রেজাউল করিম লোকমানসহ উপজেলা পরিষদের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও শিক্ষক-শিক্ষিকারা উপস্থিত ছিলেন।
 সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, সৈয়দপুর উপজেলার বিভিন্ন স্কুল, মাদ্রাসা ও কলেজের মোট ২৭ জন দুস্থ ও মেধাবী শিক্ষার্থীদের মাঝে বাইসাইকেল বিতরণ করা হয়। এদের মধ্যে ছাত্র ১৫ জন এবং 

পুরোনো সংবাদ

নীলফামারী 725189858057568287

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item