পঞ্চগড় করোনা উপসর্গ নিয়ে যুবকের মৃত্যু

সাইদুজ্জামান রেজা, পঞ্চগড়ঃ


পঞ্চগড়ের সদর উপজেলায় করোনা উপসর্গ নিয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। ২২ বছর বয়সী ওই যুবকের বাড়ি পঞ্চগড় পৌর এলাকার রাজনগড় এলাকায়।

উপজেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, ওই যুবক  বেশ কিছুদিন ধরে জ্বর,সর্দি, শ্বাসকষ্ট,শরীর ব্যাথা ও কাশিতে ভুগছিলেন। পরে এক স্থানীয় চিকিৎসকের শরণাপন্ন হয় সে ও তার পরিবারের সদস্যরা। তিনি কিছু রিপোর্ট করে ঔষুধ লিখে দেন। পরে গত বৃহস্পতিবার রাতে তার শারিরিক অবস্থার অবনতি হলে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালের জরুরী বিভাগের  চিকিৎসককে ওই যুবকের সমস্যার কথা বলেন তার পরিবারের সদস্যরা। ওই চিকিৎসক সমস্যার কথা শুনে দ্রুত রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার কথা বলেন। কিন্তু তার পরিবারের সদস্যরা তা না করে বাসায় নিয়ে রাখে তাকে।
আজ শনিবার সকালে ওই যুবকের শ্বাসকষ্ট সহ শারিরিক সমস্যা আরো বেড়ে গেলে নিজ বাড়িতেই মারা যায় ওই যুবক।

সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. আফরোজা বেগম রিনা বলেন, ওই যুবকের প্রবল শ্বাসকষ্ট, স্বর্দি, জ্বর ও কাঁশি ছিল।গত  বৃহস্পতিবার রাতে জরুরি বিভাগের চিকিৎসকের শরণাপন্ন হয় তার পরিবারের সদস্যরা। ওই যুবকের শারিরিক অবস্থা আশঙ্কাজনক ভেবে জরুরী বিভাগের চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়ার কথা বললে তারা তা করেননি। তবে সে করোনায় মারা গেছে কিনা তা পরীক্ষার আগে নিশ্চিত করে বলা যাবে না। আমরা তার সহ ওই পরিবারের ৪ জন সদস্যর নমুনা সংগ্রহ করেছি। নমুনা পরীক্ষার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানো হবে। এ ছাড়া করোনা রোগিদের মতোই সতর্কতার সাথে স্বাস্থ্যবিধি মেনে তার দাফন সম্পন্ন করা হবে বলে জানান তিনি।

পুরোনো সংবাদ

হাইলাইটস 2803823631469383142

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item