ডোমারে অপহরণ করে স্কুল ছাত্রীকে বিয়ে, অপহরণকারীসহ কাজী গ্রেফতার।


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
অপহরন করে অষ্টম শ্রেনীর এক ছাত্রীকে জোড়পূর্বক বিয়ে ও ধর্ষনের ঘটনায় নীলফামারীর ডোমার উপজেলায় পুলিশ দুইজনকে গ্রেফতার করেছে। মঙ্গলবার গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলাকারাগারে প্রেরন করা হয়। গ্রেফতারকৃতরা হলো উপজেলার খাটুরিয়া এলাকার মৃত দবির উদ্দিনের ছেলে বিদ্যুৎ মিস্ত্রি মানিক ইসলাম (৩২) ও খাটুরিয়া সেন্টারপাড়া এলাকার ইউসুফ আলীর ছেলে নিকাহ রেজিস্ট্রার কাজি হাবিবুর রহমান (৬০)।
ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান জানান মেয়েটির বাবা বাবলু ইসলাম তাদের বিরুদ্ধে থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেছেন।
সুত্র মতে বিদ্যুৎ মিস্ত্রি তিন সন্তানের জনক দীর্ঘদিন ধরে একই গ্রামের অষ্টম শ্রেনীর ছাত্রীকে রাস্তাঘাটে যৌন হয়রানী করতো। সোমবার দুপুরে মেয়েটি একাই উপজেলার মেলাপাঙ্গা গ্রামে তার খালার বাড়ি বেড়াতে যাচ্ছিল। এ সময় বিদ্যুৎ মিস্ত্রি তিন সন্তানের জনক মানিক তাকে ফলো করে জোড়পূর্বক তুলে নিয়ে খাটুরিয়া সেন্টারপাড়া এলাকার নিকাহ রেজিস্ট্রার কাজি হাবিবুর রহমানের কাছে নিয়ে গিয়ে জোড়পূর্বক বিয়ে এবং গোপনস্থানে নিয়ে গিয়ে ধর্ষন করে। মেয়ের বাবার অভিযোগে অভিযান চালিয়ে মেয়েটি উদ্ধার ও উক্ত দুইজনকে গ্রেফতার করা হয়। #


পুরোনো সংবাদ

নীলফামারী 2403196880728505987

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item