নীলফামারীতে যুব সাংবাদিক ফেলোশীপ পেলেন অবলোকন প্রতিনিধি সহ ৫ সাংবাদিক


নীলফামারী প্রতিনিধি॥ অনুসন্ধানী প্রতিবেদন তৈরীতে ‘ইউএসএস যুব সাংবাদিক ফেলোশীপ’ পেলেন নীলফামারীর পাঁচ সাংবাদিক। একশন এইডের সহযোগিতায় আজ বৃহস্পতিবার(২৫ জুন/২০২০) উদয়াঙ্কুর সেবা সংস্থার প্রশিক্ষণ কেন্দ্রে আয়োজিত অনুষ্ঠানে ওই ফেলোশিপ প্রদান করা হয়।
ফেলোশীপ প্রাপ্ত সাংবাদিকরা হলেন, “করোনাকালিন সময়ে তৃণমূল স্বাস্থ্য সেবা” বিষয়ক রিপোর্টিংয়ে অবলোকন নীলফামারী প্রতিনিধি ইনজামাম-উল-হক নির্ণয়, “করোনাকালীন সময়ে সামাজিক নিরাপত্তা কর্মসূচি ও প্রান্তিক জনগোষ্ঠির জীবনমানের পরিবর্তন” বিষয়ে প্রতিবেদন তৈরীতে দৈনিক করতোয়ার মিল্লাদুর রহমান মামুন, “করোনাকালীন সময়ে সুইপার সম্প্রদায়ের জীবনযাত্রা” বিষয়ে দৈনিক ইত্তেফাকের শীষ রহমান, “স্থানীয় সরকার প্রতিষ্ঠানে গণতন্ত্র চর্চায় যুব জনগোষ্ঠির ভূমিকা: তাৎপর্য়, চ্যালেঞ্জ ও করণীয়” বিষয়ে দৈনিক দেশ রূপান্তরের বিজয় চক্রবর্তী কাজল, “রাজনৈতিক সংগঠনসমূহের সিদ্ধান্ত গ্রহন কাঠামোতে যুব প্রতিনিধিত্ব ও আগামীর নেতৃত্ব” বিষয়ে ডিবিসি নিউজের রিনি সরকার।
এই ৫ সাংবাদিক করোনাকালিন সময় ঝুঁকি নিয়ে তাদের অনুসন্ধ্যান প্রতিবেদন তৈরী করেন।
বৃহস্পতিবার দুপুরে আনুষ্ঠানিকভাবে তাদের হাতে ক্রেস্ট ও সম্মানীর অর্থ তুলে দেন বাংলাদেশ হিউম্যান রাইডস ডিফেন্ডারস ফোরামের নীলফামারী জেলা সভাপতি ও কেন্দ্রীয় উপদেষ্টা অধ্যাপক সরওয়ার মানিক। এ সময় উপস্থিত ছিলেন ফেলোশিপের তিন বিচারক সিনিয়র সাংবাদিক তাহমিন হক ববি, মীর মাহমুদুল হাসান আস্তাক ও ভুবন রায় নিখিল। উপস্থিত ছিলেন নীলফামারী সদর ট্রাফিক পরিদর্শক আজাদ হোসেন খান ও উদয়াঙ্কুর সেবা সংস্থার (ইউএসএস) একশন ফর ইমপ্যাক্ট প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী নির্মল রায়, প্রকল্প সমন্বয়কারী আব্দুর রউফ।
উদয়াঙ্কুর সেবা সংস্থার (ইউএসএস) একশন ফর ইমপ্যাক্ট প্রকল্পের প্রকল্প সমন্বয়কারী নির্মল রায় জানান, একশনএইডের সহযোগিতায় বাস্তবায়িত একশন ফর ইমপ্যাক্ট প্রকল্পের আওতায় ওই ফেলোশিপ প্রদান করা হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 3625032064114200514

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item