পুলিশের এস.আই পদে নিয়োগের দাবিতে নীলফামারীতে মানববন্ধন


নীলফামারী প্রতিনিধি॥ বাংলাদেশ পুলিশ এস.আই (নিরস্ত্র) শূন্যপদ পূরন ও পরবর্তী নিয়োগে ৩৮তম বহিরাগত ক্যাডেট এসআই (নিরস্ত্র) ২০১৯ সুপারিশ বঞ্চিত প্রার্থীর মধ্য থেকে মেধার ভিত্তিতে নিয়োগের দাবিতে নীলফামারীতে মানববন্ধন করেছে বঞ্চিত প্রার্থীরা।
আজ সোমবার(২৯ জুন/২০২০) বেলা ১১টার দিকে জেলা শহরের বঙ্গবন্ধু চত্বরের সামনে ওই মানববন্ধনের আয়োজন করে ৩৮তম বহিরাগত ক্যাডেট এস.আই (নিরস্ত্র) ২০১৯ সুপারিশ বঞ্চিত প্রার্থীরা। নিয়োগ বঞ্চিত প্রার্থী মো. সাব্বির হোসেন জানান, আমরা জেলা প্রশাসকের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রী বরাবরে এবং পুলিশ সুপারের মাধ্যমে পুলিশ মহাপরিদর্শক (ডিআইজি) বরাবরে স্মারক লিপি প্রদান করেছি।
ঘন্টাব্যাপী মানববন্ধনে নীলফামারী জেলার ছয় উপজেলার অন্তত ৩০ জন প্রার্থী অংশ গ্রহণ করেন। মানববন্ধন শেষে সেখানে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন মো. সাব্বির হোসেন, মো. সারোয়ার হোসেন প্রমূখ।
তারা দাবি করে জানায় ‘বর্তমান বিশ্ব এক ভয়াবহ মহামারিতে আক্রান্ত। উদ্ভূত করোনা পরিস্থিতিতে বাংলাদেশ পুলিশ ও অন্যান্য চাকুরিতে নতুন সার্কুলার প্রায় অনিশ্চিত হওয়ায় আমরা হতাশাগ্রস্থ হয়ে পড়ছি।বক্তরা জানায়, ৩৮তম বহিরাগত ক্যাডেট এসএই (নিরস্ত্র) নিয়োগ-২০১৯ সালে প্রায় এক লাখ ২৫ হাজার প্রাথীর মধ্যে চার হাজার ১২৫জন প্রার্থী শারীরিক ও লিখিত পরীক্ষায় উত্তীর্ন হন। এদের মধ্যে এক হাজার ৪০২ জনকে সাময়িক ভাবে সুপারিশ করে সিলেকশন বোর্ড। তাদের মধ্যে প্রায় একহাজার দুইশতজন মৌলিক প্রশিক্ষণে যোগদান করেছেন।#


পুরোনো সংবাদ

নীলফামারী 5057601208276100613

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item