করোনায় আক্রান্ত মাশরাফি


অনলাইন ডেস্ক

 
এবার করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন নড়াইল-২ আসনের সংসদ সদস্য ও বাংলাদেশ ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।
দু’দিন ধরেই জ্বর মাশরাফির। সঙ্গে গা ব্যথা ও মাথা ব্যথাও আছে বেশ। শুক্রবার তিনি পরীক্ষা করান। আজ শনিবার (২০ জুন) রিপোর্ট তার করোনা পজিটিভ আসে। 

 শনিবার বিকেল পৌনে ৪টার দিকে বিষয়টি নিশ্চিত করে এমপি মাশরাফির ব্যক্তিগত সহকারী জামিল আহমেদ সানি বলেন, প্রথম নমুনা পরীক্ষায় এমপি মাশরাফি বিন মর্তুজার করোনাভাইরাস পজিটিভ রিপোর্ট এসেছে। বিষয়টি আরও নিশ্চিত হওয়ার জন্য আবার তার নমুনা দেয়া হবে।
নড়াইলের সিভিল সার্জন ডা. মো. আবদুল মোমেন বলেন, এমপি মাশরাফি বিন মর্তুজা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলে শুনেছি। তবে এ নিয়ে এমপির সঙ্গে আমার কথা হয়নি। করোনায় আক্রান্ত হওয়ার বিষয়টি এমপির ঘনিষ্ঠ একজন আমাকে জানিয়েছেন।
জানা গেছে, এর আগে মাশরাফীর শাশুড়ী ও স্ত্রী সুমনা হক সুমির বড় বোন রিক্তা করোনায় আক্রান্ত হন। ঢাকার একটি হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তারা। তবে তাদের সংস্পর্শে আসেননি মাশরাফি। আক্রান্ত হয়েছে অন্য কোনোভাবে। করোনাভাইরানের প্রকোপ শুরুর পর এলাকার মানুষের সহায়তার জন্য দুই দফায় নড়াইল গিয়েছিলেন মাশরাফি। তবে সেটিও বেশ আগে।
তখন নড়াইল থেকে ঢাকায় ফিরে আলাদা একটি বাসায় কোয়ারেন্টাইনে ছিলেন দুই সপ্তাহ মাশরাফি। তারপর বাসায় ফিরে সাবধানেই ছিলেন। বাইরে খুব-একটা যাননি। তারপরও রক্ষা পেলেন না আক্রান্ত হওয়া থেকে। জ্বর ও গা ব্যথা ছাড়া আপাতত কোনো সমস্যা আপাতত তার নেই। আপাতত নিজের বাসাতেই আইসোলেশনে আছেন তিনি।  

পুরোনো সংবাদ

খেলাধুলা 8772849538645528256

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item