ডিমলার বাবুর হাট লকডাউন


নীলফামারী প্রতিনিধি নীলফামারীর ডিমলায় কোভিড-১৯ সংক্রমনের হার বেড়ে যাওয়ায় উপজেলা প্রশাসন বাবুরহাটসহ আশপাশের এলাকা লকডাউন ঘোষনা করেছে। ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও করোনা ভাইরাজ প্রতিরোধ কমিটির সভাপতি জয়শ্রী রানী রায় লকডাউনের বিষয়টি নিশ্চিত করেন। গত দুইদিনে ডিমলা উপজেলা আক্রান্ত হয়েছে ২৫জন সহ মোট আক্রান্ত ৪২জনে দাঁড়িয়েছে। 
আজ শুক্রবার(১২ জুন/২০২০) সকাল থেকে উপজেলার সদরের বাবুরহাট, কাউশা বাজার, পোষ্ট অফিস মোড়, মেডিকেল মোড়সহ আশাপাশের ঔষধ ও কাঁচামাল ছাড়া সকল দোকাটপাট বন্ধ করে দিয়েছে প্রশাসন।
ডিমলা উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সারোয়ার আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গত ১০ জুন পর্যন্ত ডিমলা উপজেলার মোট ৩৯২ জনের নমুনা সংগ্রহ করে বিভিন্ন পরীক্ষাগারের ল্যাবে পাঠানো হয়। প্রাপ্ত রির্পোটে ৩৬০ জনের মধ্যে ওই রাতে ডিমলা উপজেলা সদরে ব্যবসায়ী ৮জন, পশ্চিম ছাতনাই ইউনিয়নের ২জন, খগাখড়িবাড়ী ইউনিয়নে ২জন ও বালাপাড়া ইউনিয়নে ৪জনের শরীরে করোনাভাইরাস পজেটিভ আসে। 
রাতেই আক্রান্তদের সদর হাসপাতালের আইসলোশনে রাখা হয়। এ নিয়ে উপজেলায় মোট করোনায় আক্রান্তের সংখ্যা  ৪২জন। তবে এ পর্যন্ত সুস্থ   হয়েছেন ১৬ জন। ২৬ জন আইশলেশনের চিকিৎসাধীন রয়েছে। #

পুরোনো সংবাদ

হাইলাইটস 4878355067080639191

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item