নীলফামারীতে নতুন করে আরো ২৩ জন করোনা পজেটিভ




নীলফামারী প্রতিনিধি  করোনা সংক্রমণের সংখ্যায় নীলফামারী জেলায় নতুন করে আরো ২৩ জন শনাক্ত হয়েছে। আজ বৃহস্পতিবার সকালে সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান, গতকাল বুধবার রাত সাড়ে ১০টায় ঢাকা মহাখালী স্বাস্থ্য অধিদপ্তর থেকে প্রাপ্ত তথ্য মতে ৩ ও ৪ জুন প্রেরিত নমুনায় ২০ জন ও একই দিন রাত ৮টায় দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালের নিকট হতে ৬ জুন প্রেরিত নমুনায় ৩ সহ ২৩ জন নীলফামারী জেলায় নতুন করে করোনা পজেটিভ হয়েছে। জেলায় পূর্বের শনাক্ত সহ এ নিয়ে জেলায় সর্বমোট শনাক্ত হলো ২২৩ জন। 
সুত্র মতে জেলার করোনা পজেটিভ ১৭১ জন ৭ দিন ধরে এই সংখ্যা ছিল। গত মঙ্গলবার ও বুধবার রাতের নমুনা পরীক্ষার রির্পোটে দুইদিনে পজেটিভের সংখ্যা এক লাফে ৬১ জন বেড়ে যায়। 
গতকাল বুধবার রাতে ঢাকা হতে প্রেরিত নমুনার রির্পোটের ২০ জন পজেটিভের মধ্যে ডিমলা উপজেলায় ১৬ জন রয়েছে। ডিমলার শনাক্তরা হলো ভারত সীমান্ত ঘেরা বালা পাড়া ইউনিয়ন দক্ষিন সুন্দরখাতা, রূপাহারা,ভাটিপাড়া, ডিমলা সদরের বাবুর হাট, রাম ডাঙ্গা, দক্ষিন তিতপাড়া, খগাখড়িবাড়ির টুনির হাট, বন্দর খড়িবাড়ি, পশ্চিম ছাতনাইয়ের মধ্যে ছাতনাই গ্রামের ¯'ায়ী বাসিন্দা। ডোমার উপজেলার ৪ জন শনাক্তদের মধ্যে রয়েছে চিলাহাটি সীমান্তের ভোগডাবুড়ির সাহা পাড়া, গোমনাতির ডাঙ্গা পাড়া ও ডোমার সদরের পাঙ্গামটকপুর ও পশ্চিম চিকন মাটি গ্রামের। 
অপর দিকে দিনাজপুর হতে প্রেরিত ৩ জন পজেটিভের মধ্যে জলঢাকা উপজেলায় ২ জন ও সৈয়দপুর উপজেলায় ১ জন। করোনা শনাক্ত এলাকাগুলো জেলা উপজেলা প্রশাসন কড়া নজরদারির মধ্যে রেখে এ সকল এলাকা একের পর এক লকডাউন করেছে প্রশাসন।
জেলা স্বাস্থ্য বিভাগ সুত্র মতে এ পর্যন্ত করোনা শনাক্ত  ২২৩ জনের মধ্যে এর মধ্যে সুস্থ  হয়ে বাড়ি ফিরেছেন ৯৪ জন। আইশেলসনে চিকিৎসাধীন রয়েছে ১২৩জন। আর  মৃত্যু বরন করে ৪ জন।  
 ছয় উপজেলার মধ্যে করোনা শনাক্তদের মধ্যে নীলফামারী সদরে ৬৮, ডিমলা উপজেলায় ৪২, জলঢাকা উপজেলায় ৪১,সৈয়দপুর উপজেলায় ২৯, ডোমার উপজেলায় ২৭ ও কিশোরীগঞ্জ উপজেলায় ১৫ জন।#

পুরোনো সংবাদ

হাইলাইটস 6359580652116244038

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item