ঠাকুরগাঁও কুখ্যাত ইয়াবা ব্যবসায়ী খাদেমুল গ্রেফতার


আব্দুল আউয়াল ঠাকুরগাঁও জেলা প্রতিনিধিঃ    
ঠাকুরগাঁও জেলা শহরের কূখ্যাত ইয়াবা ব্যবসায়ী খাদেমুল ইসলাম (৫২) আটানব্বই পিচ ইয়াবাসহ ডিবি পুলিশের হাতে গ্রেফতার হয়েছে।

মঙ্গলবার (৫ মে) দিবাগত রাতে শহরের সরকার পাড়াস্থ তার নিজ বাসা থেকে মাদকসহ তাকে হাতেনাতে গ্রেফতার করে ডিবি পুলিশের একটি চৌকষ টিম।

শহরের কূখ্যাত ইয়াবা ব্যবসায়ী খাদেমুল ইসলামের গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন জেলা ডিবি পুলিশের ওসি মো: রফিকুল ইসলাম।

ধৃত. মাদক ব্যবসায়ী খাদেমুল ঠাকুরগাঁও পৌরসভাধীন সরকারপাড়া এলাকার মৃত মুনছুর আলীর ছেলে।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদে খবর পেয়ে ডিবি পুলিশের উপ-পরিদর্শক (এসআই) শামীম এর নেতৃত্বে  এসআই নবীউল, আবু ঈশা, রবিউল, এএসআই হেলালের সমন্বয়ে গঠিত একটি চৌকষ টিম শহরের সরকারপাড়া এলাকায় অভিযানে যায়। এসময় কূখ্যাত ইয়াবা ব্যবসায়ী খাদেমুল ইসলামের বাসা তল্লাশী করে ডিবি পুলিশ। পরে তার পরিহিত লুঙ্গীতে ভাঁজ করা অবস্থায় ৯৮ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

এসআই শামীম জানান, গ্রেফতার হওয়া মাদক ব্যবসায়ী খাদেমুল দীর্ঘদিন ধরে গোপনে ইয়াবা ব্যবসা করে শহরের উঠতি বয়সী ছেলেদের বিপথগামী করছে।করোনা পরিস্থিতির মধ্যেও তার মাদক ব্যবসা ছিলো জমজমাট। এর আগেও তাকে ধরতে বেশকটি অভিযান চালানো হয়েছিলো, কিন্তু প্রত্যেকবারই সে পালিয়ে যেতে সক্ষম হয়। তবে এবার সে আর পালাতে পারেনি।

আটক মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ঠাকুরগাঁও সদর থানায় মাদক আইনে একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

পুরোনো সংবাদ

নির্বাচিত 7117593669991312258

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item