সৈয়দপুর উপজেলা যুবলীগ নেতা দিলনেওয়াজ খানের উদ্যোগে অসহায় দুস্থদের মাঝে খাদ্য বিতরণ অব্যাহত

তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
চলমান মহামারি করোনা ভাইরাস পরিস্থিতিতে নীলফামারীর সৈয়দপুরে কর্মহীন অসহায়, গরীব ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে করোনা ভাইরাসের শুরু থেকে সৈয়দপুর উপজেলা যুব লীগের আহবায়ক ও সমাজসেবক দিলনেওয়াজ খানের ব্যক্তিগত উদ্যোগে কর্মহীন অসহায় দুস্থদের খাদ্য সহায়তা অব্যাহত রয়েছে। গতকাল শুক্রবার বিকেলে সৈয়দপুর মহিলা ডিগ্রী মহাবিদ্যালয় চত্বরে ওই সব খাদ্য সহায়তা ও মুরগী বিতরণ করা হয়।
সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন  উপস্থিত থেকে কর্মহীন অসহায় গরীব ও দুস্থ পরিবারের সদস্যদের হাতে ওই  খাদ্যসামগ্রী তুলে দেন।।
 এ সময় সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল, উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান, যুগ্ম -আহবায়ক মো. আসাদুল ইসলাম আসাদ, যুব লীগ নেতা ম.ম  রেজাউল হক বিদ্যুৎ, মহিউদ্দিন রিপন প্রমুখ উপস্থিত ছিলেন।
 ওই দিন শহরের মুন্সিপাড়া ও বিভিন্ন এলাকার সাড়ে ৩ শত পরিবারের মাঝে খাদ্য সহায়তার প্যাকেট বিতরণ করা হয়। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে চিল চাল, ডাল, আলু ও মুরগী।
অপরদিকে, লোক লজ্জায় কারো কাছে চাইতে পারেন না এমন সব পরিবারগুলোর মাঝে লোকজনের মাধ্যমে খাদ্য সহায়তার পৌঁছে দিচ্ছেন উপজেলা যুবলীগের আহবায়ক দিলনেওয়াজ খান।
 যুব লীগ নেতা  দিলনেওয়াজ খান বলেন,  প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার  নির্দেশ দিয়ে পরিস্থিতিতে অসহায়দের সাহায্যের হাত বাড়িয়ে পাশে দাঁড়ানোর জন্য।  তাঁরই নির্দেশ পালন করে যাচ্ছেন তিনি।  তিনি জানান পরিস্থিতি স্বাভাবিক না হওয়া পর্যন্ত  তাঁর সাধ্যমত সব ধরনের সহযোগিতা অব্যাহত থাকবে।
তিনি বর্তমান পরিস্থিতিতে  সমাজের সম্পদশালীদের  অসহায় মানুষজনের পাশে দাঁড়ানোর জন্য  উদাত্ত আহবান জানান।
উল্লেখ্য, গত ২৫ মার্চ থেকে  যুব লীগ নেতা মো. দিলনেওয়াজ খান তাঁর বিভিন্ন খাদ্য সহায়তা কার্যক্রম শুরু করেন। এ সব কার্যক্রমের মধ্যে রয়েছে চাল, ডাল, আটাসহ অন্যান্য খাদ্য সামগ্রী,মাস্ক, হ্যান্ড স্যানিটাইজার, সাবান ও রান্না করা খাবার বিতরণ। এছাড়া যানবাহনসহ পাড়া মহল্লার নালা নর্দমা ও রাস্তায় জীবাণুনাশক স্প্রে কার্যক্রমও অব্যাহত রয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3273092828413650113

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item