সৈয়দপুরে বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামীলীগ নেতা সুরোজ মন্ডলের উদ্যোগে দুস্থদের মাঝে খাদ্যসহায়তা বিতরণ অব্যাহত


তোফাজ্জল হোসেন লুত,ু সৈয়দপুর(নীলফামারী) প্রতিনিধি:
নীলফামারীর সৈয়দপুর উপজেলার তিন নম্বর বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক মো. মেহেদী হাসান সুরোজ মন্ডলের উদ্যোগে ইউনিয়নের কর্মহীন অসহায়, গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ অব্যাহত রয়েছে। তাঁর পক্ষ থেকে গৃহিত খাদ্য সহায়তা বিতরণ কর্মস‚চির দ্বিতীয় দিনে আজ (সোমবার) বিকেল বাঙ্গালীপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের বাঙ্গালীপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। 
 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলীমের সুযোগ্য পুত্র ও আওয়ামী লীগ নেতা ইঞ্জিনিয়ার একে এম রাশেদুজ্জামান রাশেদ।
বিশেষ অতিথি ছিলেন বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান শ্রী প্রণোবেশ চন্দ্র বাগচী ওরফে দুলাল বাবু।
 এ সময় খাদ্য সহায়তা কর্মস‚চির আয়োজক ও আওয়ামী লীগ সাধারণ সম্পাদক প্রভাষক মো. মেহেদী হাসান সুরোজ মন্ডল, আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সৈয়দপুর উপজেলা সভাপতি আজম আলী সরকার, সহ-সভাপতি মৃনাল কান্তি দাস মিন্টু, বাঙ্গালীপুর ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মুক্তিযোদ্ধা মো. আব্দুল মান্নান ও সাধারণ সম্পাদক মো. কালাম মন্ডল, ৫ নং ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি মো. সাদেকুল ইসলাম, ৯ নং ওয়ার্ড সআওয়ামী লীগ সভাপতি মো. হামিদুল হক মন্ডল, বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী মহিলা লীগ সভাপতি মোছা. লাভলী ইয়াসমিন ও সাধারণ সম্পাদক প্রভাতী রাণী, বাঙ্গালীপুর ইউনিয়ন তাঁতী লীগ সভাপতি ঈশান মন্ডল ও সাধারণ সম্পাদক ইফতিখার আলম, বাঙ্গালীপুর ইউনিয়ন ছাত্র লীগের সাধারণ সম্পাদক কমল চন্দ্র, সাংগঠনিক সম্পাদক রহমত খান, সমাজ সেবক মো. æহুল আমিন মন্ডল, মনসুর আলী মন্ডল প্রম‚খ উপস্থিত ছিলেন। খাদ্য সহায়তা বিতরণ কর্মস‚চির দ্বিতীয় দিনে বাঙ্গালীপুর ইউনিয়নের তিন নম্বর ওয়ার্ডের এক শ’ কর্মহীন অসহায় গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে পাঁচ কেজি চাল ও দুই কেজি আলু।   
 বাঙ্গালীপুর ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রভাষক মো. মেহেদী হাসান সুরোজ মন্ডল জানান, বৈশ্বিক প্রাণঘাতী করোনা ভাইরাসের উদ্ভ‚ত পরিস্থিতিতে সারাদেশের মতো সৈয়দপুর উপজেলার বাঙ্গালীপুর ইউনিয়নের  অসংখ্যক শ্রমজীবী খেটে খাওয়া মানুষ একেবারে কর্মহীন হয়ে পড়েছেন। রয়েছেন ঘরবন্দী অবস্থায়। বর্তমানে এসব কর্মহীন অসহায় দুস্থ পরিবারের সদস্যরা চরম সংকটে দিন কাটছেন। তিনি তাদের সংকটের কথা চিন্তা করে এবং মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনা বাস্তবায়নে তাঁর সাধ্য মতো খাদ্য সহায়তা বিতরণ কর্মস‚চি গ্রহন করেন। তাঁর গৃহিত খাদ্য সহায়তা কর্মস‚চির তৃতীয় দিনে আগামীকাল (মঙ্গলবার) ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের কর্মহীন অসহায় গরীব ও দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হবে বলে জানান তিনি।    

পুরোনো সংবাদ

নীলফামারী 2305050388554271109

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item