প্রধানমন্ত্রীর ত্রান সামগ্রি পেল নীলফামারীতে পুরোহিতরা

নীলফামারী প্রতিনিধি ৯ মে\ নীলফামারীতে চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় খাদ্য সংকটে পড়া মন্দিরের পুরোহিতদের মাঝে প্রধানমন্ত্রীর খাদ্য সামগ্রি বিতরণ করা হয়েছে।
আজ শনিবার বেলা ১২টার দিকে জেলা শহরের কেন্দ্রীয় শ্রীশ্রী কালিবাড়ী মন্দির চত্বরে নীলফামারী পৌরসভা এলাকার ১৯ জন পুরোহিতের হাতে প্রধানমন্ত্রীর দেওয়া খাদ্য সামগ্রি বিতরণ করা হয় বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ নীলফামারী জেলা শাখা।
বাংলাদেশ ব্রাহ্মণ সংসদ নীলফামারী জেলা শাখার সাধারণ সম্পাদক দীপক চক্রবর্তী জানান, চলমান করোনা পরিস্থিতি মোকাবেলায় দেশের সকল মন্দির গুলোয় পুজা অর্চনা বন্ধ থাকায় কর্মহীন হয়ে পড়েছে মন্দিরের পুরোহিতগণ। কর্মহীন হয়ে পড়া এসব পুরোহিতদের পরিবারে খাদ্য সংকট দূর করতে জেলা ব্রাহ্মণ সংসদের উদ্যোগে জেলার ৩১৮ জন পুরোহিতের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে। বিতরণকৃত খাদ্য সামগ্রির মধ্যে ছিল চাল,ডাল, ভোজ্য তেল, লবন, সাবান।
এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের জেলা সভাপতি শ্যামল চক্রবর্তী, সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান দীপক চক্রবর্তী, সহভাপতি দিলীপ চক্রবর্তী, সাংগঠনিক সম্পাদক লিটন চ্যাটার্জি, তথ্য ও প্রযুক্তি সম্পাদক বিজয় চক্রবর্তী কাজল, রামকৃষ্ণ ভক্ত সংঘ জেলা সাধারণ সম্পাদক কমল কুমার সাহা প্রমুখ। #

পুরোনো সংবাদ

নীলফামারী 4102618088222067468

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item