ডোমারে পবিত্র ঈদ উপলক্ষে অসহায় মানুষের মাঝে জমিয়তে উলামায়ে ইসলামের ত্রাণ বিতরণ।

আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমারে পবিত্র ঈদুল ফেতর উপলক্ষে ৮শতাধীক দুঃস্থ, অসহায় ও কর্মহীন  মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করেন, জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ।  জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় যুগ্ন মহা সচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওঃ মঞ্জুরুল ইসলাম আফেন্দী  সাহেব ও তার ছোট ভাই প্রবাসী ইঞ্জিনিয়ার জাহিদুল ইসলাম মুন এর সার্বিক ব্যবস্থাপনায় এই বিতরণ কার্যক্রম পরিচালিত হয়ে আসছে।
সোমবার (১১মে) সন্ধ্যা থেকে শুরু করে রাত পর্যন্ত মানুষের বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী বিতরণ করেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ডোমার উপজেলা শাখার কর্মীবৃন্দ। প্রতি প্যাকেটে চাউল  ৫কেজি, ডাল  ১কেজি, পিয়াজ ১কেজি, সয়াবিন তেল ১লিটার, চিনি ১কেজি, সেমাই ২ প্যাকেট, মুড়ি ১ কেজি, আটা ২ কেজি ছিল।
বিতরণ কালে জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ ডোমার উপজেলা শাখার সহ-সভাপতি মাওঃ ফজলুর রহমান, যুব জমিয়ত উপজেলা শাখার সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম, সংগঠক আলহাজ্ব মুফতি মাহমুদ বিন আলম, মোঃ তাজুল ইসলাম, মাওঃ আব্দুর রাকিব, মঞ্জুরুল ইসলাম স্বাধীন, গোলাম ফারুক, আমজাদ হোসেন আমু, আবু সাজেদ নোমান, সোহাগ সহ সংগঠনের নেতা ও কর্মীগণ উপস্থিত ছিলেন। ডোমার ডিমলার কৃতি সন্তান জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশ এর কেন্দ্রীয় যুগ্ন মহা সচিব ও ঢাকা মহানগর সভাপতি মাওঃ মঞ্জুরুল ইসলাম আফেন্দী জানান, আমি ঢাকায় থাকলেও আমার মন এলাকার মানুষের জন্য ব্যাকুল থাকে। তাই এই করোনা মহামারী পরিস্থিতিতে আমি এলাকায় আসতে না পারলেও এলাকার অসহায় মানুষের জন্য আমার সাধ্য মতো ত্রাণ সামগ্রী বিতরণের ব্যবস্থা করেছি। এর আগেও গত ৪ ধাপে ডোমার ও ডিমলা এলাকায় প্রায় ৫শতাধীক পরিবারের মাঝে সহায়তা প্রদান করি। আজ আবারো ঈদুল ফেতর উপলক্ষে ডোমার ডিমলা উপজেলার ৮ শতাধীক মানুষের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হলো। তিনি আরো বলেন, আমি যেনো সুখে দুঃখে এলাকার মানুষের বিপদে আপদে পাশে থাকতে পারি এর জন্য সকলের দোয়া কামনা করি।

পুরোনো সংবাদ

নীলফামারী 7546762882368032201

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item