সৈয়দপুরে এনজিও আশা’র উদ্যোগে দুই শ’ দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
 চলমান বৈশ্বিক প্রাণঘাতী করোনো ভাইরাসের কারণে উদ্ভূত পরিস্থিতিতে কমর্হীন অসহায়, গরীব ও দুস্থ পরিবারের পাশে খাদ্য সহায়তা নিয়ে   দাঁড়িয়েছে বেসরকারি উন্নয়ন সংস্থা আশা। বুধবার (১৩ মে) বেলা ১১টায় সংস্থার নীলফামারীর সৈয়দপুর আঞ্চলিক কার্যালয়ের পক্ষ থেকে সৈয়দপুর সরকারি কারিগরী কলেজের খেলার মাঠে ওই খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
 সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে দুস্থ পরিবারের সদস্যদের হাতে খাদ্য সামগ্রী ব্যাগ তুলে দেন।
 এ সময় বেসরকারি উন্নয়ন সংস্থা আশা নীলফামারী জেলার সিনিয়র জেলা ম্যানেজার মো. রফিকুল ইসলাম, নীলফামারী জেলার সিনিয়র ফিল্ড অডিটর  ক্ষিতিশ চন্দ্র রায়, সৈয়দপুর অঞ্চলের সিনিয়র রিজিওনাল ম্যানেজার মো. মোস্তফা কামাল, গোলাহাট অঞ্চলের রিজিওনাল ম্যানেজার মো. আলা উদ্দিন, সৈয়দপুর এমএসএমই ব্রাঞ্চের ম্যানেজার মো. মঞ্জুরুল করিম, সৈয়দপুর-০১ ব্রাঞ্চের সিবিএম মো. মোশারেফ হোসেন ও সৈয়দপুর সদর-০২ ব্রাঞ্চের সিবিএম বাসুদেব চন্দ্র সরকার প্রমূখ উপস্থিত ছিলেন। বিতরণকৃত খাদ্য সামগ্রীর মধ্যে রয়েছে চাল ১ কেজি,আলু  ২ কেজি, ডাল ২ কেজি, লবন ১ কেজি সোয়বিন তেল ১লিটার। সামাজিক দূরত্ব বজায় রেখে এ সব খাদ্য সামগ্রী বিতরণে কার্যক্রমে সহযোগিতা করেন সৈয়দপুর ইউনাইটেড ভলান্টিয়ার অ্যাসোসিয়েশনের সদস্য বন্ধুরা।
এর আগে সৈয়দপুর উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে উপজেলা প্রশাসনের কাছে বেসরকারি উন্নয়ন সংস্থা আশা নীলফামারীর সৈয়দপুর আঞ্চলিক কার্যালয়ের পক্ষ থেকে খাদ্য সামগ্রী আনুষ্ঠানিক হস্তান্তর  করা হয়।  সৈয়দপুর উপজেলা প্রশাসনের পক্ষে এ সব খাদ্য সামগ্রী গ্রহন করেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) পরিমল কুমার সরকার।
 উল্লেখ্য, আশার পক্ষ থেকে নীলফামারী জেলা প্রশাসনকে পাঁচশত ব্যাগসহ জেলা ছয়টি উপজেলার প্রতিটিতে ২০০ ব্যাগ করে সর্বমোট ১ হাজার ৭ শ’ ব্যাগ খাদ্য সামগ্রী হস্তান্তর করা হয়েছে। বিতরণকৃত এ সব খাদ্য সামগ্রী সর্বমোট পরিমান হচ্ছে  ২৭ দশমিক ২০ টন। 

পুরোনো সংবাদ

নীলফামারী 1471251026921647045

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item