নীলফামারীতে ৫ ব্যাংক কর্মকর্তা করোনা পজেটিভ


নীলফামারী প্রতিনিধি ২ মে॥ নীলফামারীতে ৫ জন ব্যাংক কর্মকর্তার করোনা শনাক্ত হয়েছে। এ নিয়ে জেলায় করোনা রোগীর সংখ্যা ২১ জনে দাঁড়ালো।
আজ শনিবার(২ মে/২০২০) রাতে জেলা সিভিল সার্জন ডাঃ রনজিৎ কুমার বর্মন বিষয়টি নিশ্চিত করে জানান, দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের করোনা পরীক্ষা কেন্দ্র হতে নীলফামারী জেলায় ৫জনের করোনা শনাক্ত হয়েছে বলে রির্পোট পাওয়া গেছে।
এরা হলেন নীলফামারীর সৈয়দপুর শাখা বাংলাদেশ ইসলামী ব্যাংকের ৪ জন কর্মকর্তা ও অপর জন জেলার ডিমলা উপজেলার রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের বালাপাড়া   শাখার কর্মকর্তা। তার বাড়ি জেলার ডোমার উপজেলার বামুনিয়া গ্রামে। অন্যদিকে সৈয়দপুর শাখা বাংলাদেশ ইসলামী ব্যাংকের ৪ জন কর্মকর্তা মধ্যে তিনজনের বাড়ি সৈয়দপুর শহরে ও একজন নীলফামারী পৌরসভার প্রগতিপাড়ায়। নতুন আক্রান্তদের জেলা সদরের জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়াডে নেয়া হয়েছে।
সুত্র মতে এ নিয়ে জেলায় ২১ জন করোনা রোগীর শনাক্ত হলো। এর মধ্যে আইসোলেশন ওয়ার্ড হতে ৬ জন সুস্থ্য হয়ে নিজ নিজ বাড়ি ফিরে গেছে। বর্তমানে ১৫ জন নীলফামারী জেনারেল হাসপাতালের আইসোলেশন ওয়াডে চিকিৎসাধীন রয়েছে।
এছাড়াও জেলায় গত ২৪ঘন্টায় নতুন করে ৮৬জনসহ হোম কোয়ারেন্টিনে রয়েছেন এক হাজার ১৮৯জন। এছাড়াও জেলায় ৫৫৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তার মধ্যে ৪৫৫ জনের ফলাফল এসেছে।

পুরোনো সংবাদ

হাইলাইটস 7176618094925352982

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item