পঞ্চগড়ে আরোও ৯ জনের করোনা শনাক্ত


মুহম্মদ তরিকুল ইসলাম, পঞ্চগড় প্রতিনিধিঃ পঞ্চগড়ে ঢাকা, নারায়ণগঞ্জ ও গাজীপুর ফেরত আরও ৯ জনের দেহে করোনা ভাইরাস শনাক্ত হয়েছে।
এ নিয়ে জেলায় মোট আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ৬৪ জনে। 
৯জন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় ১ জন, আটোয়ারী উপজেলায় ২ জন, দেবীগঞ্জ উপজেলায় ৬ জন।
শুক্রবার রাতে ৯ জনের আক্রান্তের বিষয়টি নিশ্চিত করেন সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান।
এরা সবাই ঢাকা, নারায়ণগঞ্জ, গাজীপুর ফেরত গার্মেন্টসকর্মী।
সিভিল সার্জন অফিস স‚ত্রে জানা যায়, আক্রান্তদের মধ্যে সদর উপজেলার ১ জনের বাড়ি পৌর এলাকার রাজনগরে। আটোয়ারী উপজেলার আক্রান্ত ২ জনের বাড়ি রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর। এর মধ্যে একজন নারী রয়েছেন। তিনি স¤প্রতি নারায়ণগঞ্জ থেকে নিজ গ্রামের বাড়িতে ফেরেন এবং বলরামপুর ইউনিয়নের চামেশ্বরীতে এবং দেবীগঞ্জ উপজেলার আক্রান্ত ৬ জনের মধ্যে ৪ জনের বাড়ি সুন্দরদিঘী ইউনিয়নের বাগদহ, চেংঠিহাজরাডাঙ্গা, চিলাহাটি ইউনিয়নে।
তাদের বয়স যথাক্রমে ১৮ থেকে ৩৩ বছরের মধ্যে। স¤প্রতি তারা ঢাকা, গাজীপুর ও নারায়ণগঞ্জ হতে নিজ গ্রামের বাড়িতে ফেরেন এবং সবাই গার্মেন্টসকর্মী। তখন থেকে তারা নিজ বাড়িতে হোম কোয়ারেন্টাইনে ছিলেন। গত ২৭ মে তাদের নমুনা সংগ্রহ করে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালের পিসিআর ল্যাবে পাঠানোর পর ২৯ মে তাদের করোনা পজিটিভ এসেছে।
সিভিল সার্জন ডা. মো. ফজলুর রহমান জানান, এ পর্যন্ত ১০৮৮ জনের নমুনা সংগ্রহ করার পর ১০০৮ জনের রিপোর্ট এসেছে তার মধ্যে ৬৪ জনের করোনা পজিটিভ এসেছে। এদের মধ্যে সদর উপজেলায় ২০ জন, আটোয়ারী উপজেলায় ৪ জন, বোদা উপজেলায় ৬ জন, দেবীগঞ্জে ২৭ জন এবং তেঁতুলিয়ায় ৭ জন। 
ইতিমধ্যে ১০ জন করোনা থেকে সুস্থ হয়ে ছাড়পত্র পেয়েছেন এবং দুইজনের করোনায় আক্রান্ত হয়ে মৃত

পুরোনো সংবাদ

হাইলাইটস 1967196162547900038

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item