নীলফামারীতে এমপি আসাদুজ্জামান নুর ও জেলা পরিষদের উদ্যোগে ঈদ উপহার বিতরন


নীলফামারী প্রতিনিধি নীলফামারীতে বিভিন্ন উদ্যোগে সাত হাজার ৬০০ পরিবার পেল ঈদ উপহার। শুক্রবার সকাল থেকে দুপুর পর্যন্ত পৃথক স্থানে এসব সামগ্রী বিতরণ করে, জেলা পরিষদ, সেচ্ছাসেবী সংগঠন ভিশন-২০২১ ও সেফ ফাউন্ডেশন ।
বেলা ১২টার দিকে জেলা সদর আসনের সংসদ সদস্য সাবেক সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান ন‚রের আর্থিক সহযোগিতায় ৪০০ দরিদ্র নারীর মাঝে ঈদ উপহার বিতরণ করে সেচ্ছাসেবী সংগঠন ভিশন-২০২১। জেল শহরের টিএ টি চত্বরে ওই বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক আমজাদ হোসেন, পৌর আওয়ামী লীগের সভাপতি মসফিকুল ইসলাম রিন্টু, সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি আবুজার রহমান, ভিশন-২০২১ এর প্রধান সমন্বয়ক ওয়াদুদ রহমান, সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সান্তনা চক্রবর্তী, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাসুদ সরকার প্রমুখ। উপহার সামগ্রীর মধ্যে রয়েছে একটি করে শাড়ি, চাল, সেমাই, চিনি ও সাবান।
এর আগে সকাল ১০টার দিকে জেলা পরিষদ পাঁচ হাজার পরিবারে ঈদ উপহার বিতরণ কর্মস‚চি শুরু করে। জেলা শহরের বড়মাঠে ওই কর্মস‚চির উদ্বোধন করেন জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন। এরপর জেলা সদরের নটখানা, ডিমলা, ডোমার, সৈয়দপুর, জলঢাকা ও কিশোরগঞ্জ উপজেলার বিভিন্ন স্থানে বিতরণ করা হয়।
এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের সচিব জয়নুল আবেদীন, সদস্য ইসরাত জাহান, সাইদুর রহমান, আব্দুল হান্নান সরকার প্রমুখ।ওই ঈদ উপহারের মধ্যে রয়েছে চাল ১০ কেজি করে, সেমাই এক কেজি, চিনি আধা কেজি, গুড়া দুধ ও একটি করে সাবান।
এ ছাড়া জেলা সদরের বিভিন্ন ইউনিয়নের দুই হাজার পরিবারে ঈদ উপহার হিসেবে সুগন্ধি চাল, সেমাই, আটা, দুধ, কিসমিস বিতরণ করেছে সেচ্ছাসেবী সংগঠন সেফ ফাউÐেশন। সংগঠনটির সমন্বয়ক রাসেল আমীন স্বপন জানান ন‚হা অটো রাইস মিলের আর্থিক সহযোগিতায় ওই উপহার বিতরণ করা হয়।#

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item