সৈয়দপুরে শুভ সংঘের উদ্যোগে শ্রবণ প্রতিবন্ধী শিক্ষার্থীদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
 দৈনিক কালের কন্ঠ শুভ সংঘ নীলফামারীর সৈয়দপুর উপজেলা শাখার উদ্যোগে ৩০জন শ্রবণ প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। বুধবার (২০ মে) বেলা ১১টায় সৈয়দপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজ চত্বরে ওই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এ সময় কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখার উপদেষ্টা সৈয়দপুর আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ মো. হাবিবুর রহমান হাবিব, উপদেষ্টা ও লক্ষণপুর স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ মো. রেজাউল করিম রেজা, উপদেষ্টা ও সৈয়দপুর পাইলট উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আনোয়ারুল ইসলাম, উপদেষ্টা এবং কালের কন্ঠের সৈয়দপুর উপজেলা প্রতিনধি তোফাজ্জল হোসেন লুতু, শুভ সংঘের সভাপতি মো. নাছিম রেজা শাহ্, সহ-সভাপতি মো. মতিউর রহমান মতি, সাধারণ সম্পাদক মো. শফিকুল আলম, যুগ্ম-সাধারণ সম্পাদক মুন্না দাস, কোষাধ্যক্ষ মো. আব্দুল খালেক, নারী বিষয়ক সম্পাদক রুমা, সদস্য শাহ্নাজ পারভীন, আমির হোসেন প্রম‚খ উপস্থিত ছিলেন।
ওই দিন ৩০ জন শ্রবণ প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীর মাঝে ওই ঈদ সামগ্রী বিতরণ করা হয়। 
বিতরণ কৃত ঈদ সামগ্রী মধ্যে ছিল দুই রকম সেমাই, চিনি, দুধ, সাবান, মুড়ি এবং নগদ অর্থ।
কালের কন্ঠ শুভ সংঘ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি মো. নাছিম রেজা শাহ্ বলেন, “শুভ কাজে সবার পাশে” থাকার প্রত্যয়ে শুভ সংঘের ব্যানারে সমাজের দুস্থ ও অসহায়দের পাশে থাকার চেষ্টা করছি আমরা। তারই ধারাবাহিকতায় আজ আমরা সমাজের অবহেলিত শ্রবণ প্রতিবন্ধী শিশু শিক্ষার্থীদের মধ্যে ঈদ উপহার সামগ্রী বিতরণ করলাম। এর আগে ১৪ ফেব্রæয়ারিও ১লা বৈশাখ ও বিশ্ব ভালবাসা দিবসে আমরা শুভ সংঘের পক্ষ থেকে তাদের (শ্রবণ প্রতিবন্ধী শিশু শিক্ষার্থী) বিভিন্ন রকমের পিঠা খাইয়েছিলাম। আগামী দিনেও আমরা কালের কন্ঠ শুভ সংঘের উদ্যোগে সমাজের বঞ্চিত ও অবহেলিত অসহায় মানুষের পাশে সাধ্যমতো সহযোগিতার হাত বাড়িয়ে দাঁড়ানো চেষ্টা চালিয়ে যাবো।                                

পুরোনো সংবাদ

নীলফামারী 260767364425600048

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item