রংপুর বিভাগ সমিতি ঢাকা’র কর্মহীনদের মাঝে খাদ্য সহায়তা কর্মসুচী' অব্যাহত


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
চলমান বৈশ্বিক মহামারি করোনা ভাইরাসের সংকটময় পরিস্থিতিতে নীলফামারী জেলায় কর্মহীন অসহায় ও দুস্থদের মাঝে রংপুর বিভাগ সমিতি ঢাকা’র উদ্যোগে 'খাদ্য সহায়তা বিতরণ কর্মসুচি অব্যাহত রয়েছে। রবিবারও (০৩ মে) দুপুর ১ টায় সৈয়দপুর শহরের উপকন্ঠে বসুনিয়াপাড়া মোড় সংলগ্ন বেসরকারি স্বেচ্ছাসেবী সংস্থা শার্প’র প্রস্তাবিত প্রধান কার্যালয় চত্বরে খাদ্য সহায়তা বিতরণ করা হয়। প্রাক্তন শিক্ষার্থীদের সগঠন প্রত্যাশা '৮৬ , সৈয়দপুরের সার্বিক তত্ত¡াবধায়নে ওই দিন নীলফামারী সদর উপজেলার দুই শত কর্মহীন অসহায় ও দুস্থদের মাঝে ওই খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে।
 খাদ্য সহায়তা কর্মস‚চির উদ্বোধন করেন সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) মোহাম্মদ রিজওয়ান।
এতে উপস্থিত খাদ্য সামগ্রী বিতরণ কাজে প্রত্যাশা ‘৮৬ , সৈয়দপুর এর সভাপতি ও নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. এস. এম জামিল, মো. গোলাম রব্বানী, প্রধান শিক্ষক টিকেন্দ্রজিৎ রায়, প্রকৗশলী রবিউল ইসলাম লিটন, কৃষিবিদ করিম উদ্দীন, শেখ শহিদুল ইসলাম, প্রকৌশলী মো. মোরশেদুল ইসলাম মোর্শেদ, বিশিষ্ট সমাজসেবক মো. নাসিমসহ প্রত্যাশা ‘৮৬, সৈয়দপুর এর অন্যান্য সদস্যবৃন্দ সার্বিক সহায়তা করেন।
  এ নিয়ে প্রত্যাশা ‘৮৬ , সৈয়দপুর এর সভাপতি ও নীলফামারী আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডা. এস. এম. জামিল তাঁর তাৎক্ষনিক প্রতিক্রিয়া ব্যক্ত করেন। তিনি বর্তমান সঙ্কটে রংপুর বিভাগ সমিতি ঢাকা এর এমন সময়োপযোগী কর্মসুচীকে সাধুবাদ জানান। সেই সঙ্গে সংগঠনের সাধারণ সম্পাদক ও বাংলাদেশ পুলিশের উপ-মহা পুলিশ পরিদর্শক (স্পেশাল ব্রাঞ্চ) মো. আবু কালাম সিদ্দিকের প্রতি আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন। অনুষ্ঠনে নীলফামারীর সদর উপজেলার বেড়াকুঠি, দীঘলডাঙ্গি, কাজীরহাট, সুবর্নখুলী এলাকার ২০০ জন কর্মহীন, অসহায় ও দুস্থদের মাঝে বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।
উল্লেখ্য, এর আগে রংপুর বিভাগ সমিতি, ঢাকা’র উদ্যোগে এবং সামাজিক সংগঠন প্রত্যাশা ‘৮৬ –এর সার্বিক সহযোগিতায় নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় এবং সৈয়দপুর পৌর এলাকার ৫৫০ জন কর্মহীণ ও দুস্থ মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।       

পুরোনো সংবাদ

নীলফামারী 7243441750143153156

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item