সৈয়দপুরে দুইটি কওমি মাদ্রাসায় প্রধানমন্ত্রীর আর্থিক সহায়তার চেক হস্তান্তর


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
 পবিত্র রমজান উপলক্ষে নীলফামারীর সৈয়দপুর উপজেলার দুইটি কওমি মাদ্রাসায় আর্থিক সহায়তা প্রদান করা হয়েছে। প্রধানমন্ত্রীর ত্রাণ ও কল্যাণ তহবিল থেকে ওই আর্থিক সহায়তা দেয়া হয়। গতকাল রোববার বেলা ১১টায় সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে ওই চেক হস্তান্তর করা হয়েছে। 
সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ সংশ্লিষ্ট কওমি মাদ্রাসা কর্তৃপক্ষের কাছে আর্থিক সহায়তার চেক হস্তান্তর করেন। শহরের কাজীহাট আল-জামেয়াতুল উলুম কওমী মাদ্রাসার মোহতামিম মাওলানা মো. আবুল কালাম কাছেমী উপস্থিত থেকে তাঁর প্রতিষ্ঠানের অনুক‚লে দেয়া আর্থিক সহায়তার চেকটি গ্রহন করেন।
 এ সময় সৈয়দপুর উপজেলা সমবায় অফিসার মোহাম্মদ মশিউর রহমান প্রম‚খ উপস্থিত ছিলেন।
 রমজান উপলক্ষে আর্থিক সহায়তাপ্রাপ্ত নীলফামারীর সৈয়দপুর উপজেলার কওমি মাদ্রাসা দুইটি হচ্ছে শহরের কাজীপাড়া আল-জামেয়াতুল উলুম কওমি মাদ্রাসার এবং উপজেলার ২ নম্বর কাশিরাম বেলপুকুর ইউনিয়নের হাজারীহাট সংলগ্ন জামিরিয়া সুলতানা উলুম কওমী মাদ্রাসা। উল্লিখিত দুইটি কওমি মাদ্রাসার প্রতিটিকে ১৫ হাজার টাকার করে আর্থিক সহায়তা হয়েছে। 
প্রসঙ্গত, প্রধানমন্ত্রী শেখ হাসিনা পবিত্র রমজান উপলক্ষে দেশের ছয় হাজার ৯৫৯ টি কওমি মাদ্রাসাকে আট কোটি ৩১ লাখ ২৫ হাজার টাকা আর্থিক সহায়তা দিয়েছেন। এর মধ্যে রংপুর বিভাগের ৭০৩ টি কওমী মাদ্রাসা রয়েছে।        

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 3673052736693524502

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item