সৈয়দপুর লায়ন্স সোস্যাল ওয়েলফেয়ারের উদ্যোগে ঈদ উপহার সামগ্রী বিতরণ


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
 চলমান বৈশ্বিক মহামারি নভেল করোনা ভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া অসহায় দুস্থ ও গরীব মানুষের মাঝে ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে। গতকাল শনিবার সকাল ১০টায় নীলফামারীর সৈয়দপুরে লায়ন্স সোস্যাল ওয়েলফেয়ারের উদ্যোগে স্থানীয় একটি কমিউনিটি সেন্টারে ওই ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেল নির্বাহী অফিসার (ইউএনও) মো. নাসিম আহমেদ।
বিশেষ অতিথি ছিলেন উপজেলা সহকারি কমিশনার (ভুমি) পরিমল কুমার সরকার, সৈয়দপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল ও সৈয়দপুর লায়ন্স স্কুল এন্ড কলেজের সাবেক অধ্যক্ষ রেয়াজুল আলম রাজু।
 খাদ্য সহায়তা বিতরণ আয়োজনের প্রধান সমন্বয়ণকারী লায়ন্স স্কুল এন্ড কলেজের প্রাক্তণ শিক্ষার্থী, শহরের বিশিষ্ট ব্যবসায়ী এবং সমাজসেবক ও সৈয়দপুর হিন্দু কল্যাণ সমিতির সাধারণ সম্পাদক সুমিত কুমার আগরওয়ালা নিক্কি এতে সভাপতিত্ব করেন।
এ সময় লায়ন্স স্কুল এন্ড কলেজের প্রাক্তণ শিক্ষার্থী উপজেলা যুব লীগের আহ্বায়ক দিলনেওয়াজ খান, মো. আমির হোসেনসহ অন্যান্যরা উপস্থিত ছিলেন।
 ঈদ সামগ্রী বিতরণ অনুষ্ঠানটি উপস্থাপনা করেন লায়ন্স স্কুল এন্ড কলেজের প্রাক্তণ শিক্ষার্থী মো. পারভেজ আলম গুড্ডু।
ওই দিন লায়ন্স স্কুলের প্রাক্তণ শিক্ষার্থীদের অর্থায়ণে সাড়ে তিন শত কর্মহীন, অসহায় ও গরীব মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। বিতরণকৃত ঈদ সামগ্রী মধ্যে ছিল চাল, আতব চাল, ডাল, আটা, আলু, সেমাই, চিনি ও সাবান।
এর আগে লায়ন্স সোস্যাল ওয়েলফেয়ারের উদ্যোগে প্রথম দফায় দেড় শত জন প্রতিবন্ধী শিশু শিক্ষার্থী ও পত্রিকা হকারদের খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এছাড়াও সংগঠনটির ব্যানারে ৫ শ’ দুস্থ মানুষের মাঝে তৈরি খাবার এবং সৈয়দপুর থানার দুই শত জন পুলিশ সদস্যের মাঝে ইফতারি বিতরণ করা হয়েছে।                                   

পুরোনো সংবাদ

নীলফামারী 4164336171619997933

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item