নীলফামারীতে সেফ ফাউন্ডেশনের ৬ হাজার পরিবারে ঈদ সামগ্রী বিতরণ


নীলফামারী প্রতিনিধি “হাত বাড়ালে হাসবে দেশ” শ্লোগানে ছয় হাজার নিম্ন  আয়ের পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ কর্মসুচির উদ্বোধন করেছে স্বেচ্ছাসেবী সংগঠন সেফ ফাউন্ডেশন। আজ বুধবার বিকেলে শহরের হাজী মকবুল হোসেন সুপার মার্কেটের সামনে ওই কর্মসুচির উদ্বোধন করা হয়।  নীলফামারী পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ কর্মসুচির উদ্বোধন করেন। এ সময় উপস্থিত  ছিলেন, সেফ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়কারী মো. রাসেল আমিন। ওই ঈদ সামগ্রীর প্রতিটি প্যাকেটে রয়েছে এক কেজি করে সেমাই, চিনি, মুড়ি ও আটা, ২৫০ গ্রাম গুড়া দুধ এবং একটি করে সাবান।
রাসেল আমিন বলেন, সেফ ফাউন্ডেশনের উদ্যেগে ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদের সহযোগিতায় নিম্ন  আয়ের অসহায় ছয় হাজার পরিবারকে এই ঈদ সামগ্রী দেওয় হচ্ছে। 
 অভিজাত গ্রপ-একইদিন বিকেলে জেলা সদরের টুপামারী ইউনিয়নের মোলোর ডাঙ্গা এলাকায় অবস্থিত  অভিজাত গ্রপের কারখানা চত্বরে ছয়শত পরিবারের মাঝে খাদ্য সহায়তা বিতরণ করা হয়।
খাদ্য সহায়তা বিতরণ অনুষ্ঠানে উপস্থিত  ছিলেন, অভিজাত গ্রপের ব্যবস্থাপনা  পরিচালক (এমডি) মো. সামসুল হক, পরিচালক মো. হাফিজার রহমান, মহা ব্যবস্থাপক  মো. সহিদুল্লাহ, উৎপাদন ব্যবস্থাপক  সুজিত দাস প্রমুখ। খাদ্য সহায়তার মধ্যে রয়েছে ৫ কেজি করে চাল, আধা কেজি সেমাই ও আধা কেজি করে চিনি।
এর আগে রামগঞ্জ বাজার ও টুপামারী উচ্চ বিদ্যালয় মাঠে দেড় সহস্রাধীক পরিবারের মাঝে ওই খাদ্য সহায়তা দেওয়া হয়।#  

পুরোনো সংবাদ

নীলফামারী 4862787336150865609

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item