নীলফামারীতে ৬ শতাধিক পরিবারে খাদ্য সহায়তা


নীলফামারী প্রতিনিধি ৬ মে নীলফামারীতে বিভিন্ন উদ্যোগে ৬ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। আজ বুধবার সকাল ১১টার দিকে জেলা শহরের শেখ কামাল স্টেডিয়াম মাঠে ৫শ পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করে বেসরকারী উন্নয়ন সংস্থা ব্যুরো বাংলাদেশ। এসব পরিবারের মাঝে ১০ কেজি করে চাল, আলু ৫ কেজি, ডাল ২ কেজি, লবন ১ কেজি, তেল ১ লিটার, সাবান ২টি ও ২টি করে মাস্ক প্রদান করা হয়।
জেলা প্রশাসক মো. হাফিজুর রহমান চৌধুরী, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মামুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা এলিনা আকতার, ব্যুরো বাংলাদেশের এলাকা ব্যবস্থাপক আতাউর রহমান উপস্থিত ছিলেন।
অপরদিকে এসএসসি ২০১৪ ব্যাচের সাবেক শিক্ষার্থীদের সংগঠন রয়্যাল নীলফামারীয়ান নামের সংগঠন দুপুর ১টার দিকে জেলা সদরের টুপামারী ইউনিয়নের কিসামত দোগাছি গ্রামে শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করেছে। ওই সহায়তার মধ্যে রয়েছে ছোলা ২ কেজি, আলু ২ কেজি, মুড়ি ১ কেজি, ১প্যাকেট সেমাই এবং ১টি করে সাবান।
সংগঠনটির সদস্য হাফিজার রহমান সোহাগ জানান, করোনার চলতি সংকটে সংগঠনের পক্ষে ৫ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। সদস্যদের নিজস্ব অর্থায়নে এসব সহায়তা প্রদান করা হচ্ছে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 3341706155105544589

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item