কালীগঞ্জের কোন মানুষ খাদ্য সহায়তা থেকে বাদ যাবে না ঈদ সামগ্রী বিতরণকালে- মাহবুবুজ্জামান আহমেদ


নুর আলমগীর অনু, লালমনিরহাটঃ-

দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রামিত হওয়ায় কর্মহীন হয়ে পড়েছে মানুষ।এ সকল কর্মহীন মানুষকে ত্রান সহায়তায় এগিয়ে এসেছেন রংপুর বিভাগের শ্রেষ্ঠ কালিগঞ্জ উপজেলা  পরিষদের চেয়ারম্যান , লালমনিহাট জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক , মাহবুবুজ্জামান আহমেদ।

২৩মে ( শনিবার)  সকাল ১১টায় করিম উদ্দিন সরকারি কলেজ মাঠে ৪২৫  টি অসহায় দুস্থ পরিবারের মাঝে ব্যক্তিগত অর্থায়নে ঈদ সামগ্রী বিতরণ করেন। 

ঈদ সামগ্রী বিতরণ কালে মাহবুবুজ্জামান আহমেদ দৈনিক মুক্তি ডট নিউজকে বলেন, জনগণের ভোটে উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হয়েছি, তাই ব্যক্তিগত অর্থায়নে জনগণের পাশে দাঁড়াতেই এই ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে। এর আগে মাননীয় সমাজকল্যাণ মন্ত্রী মহোদয় কালীগঞ্জ আদিতমারী উপজেলা বাসীর মধ্যে দশ হাজার পরিবারকে খাদ্য সহায়তা করেছেন। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা করোনা মোকাবেলায় প্রতি সপ্তাহে ত্রাণ বরাদ্দ দিচ্ছেন। যে ত্রাণ ইউনিয়ন পরিষদের মেম্বার চেয়ারম্যানের মাধ্যমে বিতরণ করা হচ্ছে। এলাকার প্রতিটি মানুষ খাদ্য সহায়তা পাবে, কোন মানুষই না খেয়ে থাকবে না। আপনাদের কাছে অনুরোধ আপনারা যারা একবার খাদ্য সহায়তা পাচ্ছেন, তারা আগামী দশ দিন কোন মেম্বার চেয়ারম্যানের নিকট সহায়তার জন্য যাবেন না। তাহলে প্রতিটি মানুষ এবং এলাকার প্রতিটি পরিবারে খাদ্য সহায়তা পৌঁছে দেওয়া সম্ভব হবে। আমাদের সকলকে এই মরণব্যাধি করো না মোকাবেলা করতে হবে।
তিনি আরোও বলেছেন, আমি ভালবাসি দেশ,  ভালবাসি জনতা,  করোনা মোকাবেলায় সকলে মিলে আসুন গড়ে তুলি একতা। তাই আপনারা কেউই প্রয়োজনের বাইরে ঘর থেকে বের হবেন না। সরকারের স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। এই করোনা যুদ্ধে আমাদেরকে বিজয়ী হতে হবে। 

মাহবুবুজ্জামান আহমেদ তার বক্তব্যে, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিভিন্ন সফলতা মূলক পদক্ষেপের কথা তুলে ধরে দেশের এই ক্রান্তিলগ্নে সাধারণ মানুষকে ধৈর্য সহকারে করোনা মোকাবেলা করার আহ্বান জানিয়েছেন।

এ সময় ঈদ সামগ্রী বিতরণ কালে উপস্থিত ছিলেন উপজেলা যুবলীগের সভাপতি, উপাধ্যক্ষ রেফাস রাঙ্গা, করিম উদ্দিন সরকারি কলেজের অধ্যাপক মিজানুর রহমান, কালীগঞ্জ উপজেলা প্রেসক্লাবের সভাপতি আমিরুল ইসলাম হেলাল সহ বিভিন্ন রাজনৈতিক নেতৃবৃন্দ প্রিন্ট ও ইলেকট্রিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 1433511825121016328

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item