কিশোরগঞ্জে ১৩৫০ জন ভিক্ষুকের মাঝে ইদ সামগ্রী বিতরন


কিশোরগঞ্জ(নীলফামারী)সংবাদদাতাঃ করোনা ভাইরাস প্রার্দ্রভাবের কারনে সবচেয়ে বেশি কষ্টে দিন কাটাচ্ছে অসহায় দরিদ্র ও হতদরিদ্র সুবিধাবঞ্চিত মানুষেরা। সুবিধাবঞ্চিত এসব মানুষের ইদ উৎসব বর্ণিল করতে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় ১৩৫০ জন ভিক্ষুকের মাঝে এক কেজি করে আতব চাল ও একটি করে মুরগী ও ইদ সামগ্রী বিতরন করা হয়েছে। 
শনিবার বিকাল ৩ টার দিকে নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলা পরিষদের আয়োজনে এবং ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানদের সহযোগিতায় রণচন্ডি স্কুল এ্যান্ড কলেজ মাঠে এসব সামগ্রী বিতরন করা হয়। ইদ সামগ্রী বিতরনের সময় উপস্থিত ছিলেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম বারী পাইলট, উপজেলা নির্বাহী অফিসার আবুল কালাম আজাদ, উপজেলা পরিষদ ভাইস চেয়ারম্যান রবিউল ইসলাম বাবু, ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান, ইউপি সদস্যসহ গ্রাম পুলিশের সদস্যরা। 
উপজেলা পরিষদ চেয়ারম্যান আবুল কালাম বারী পাইলট জানান, করোনা ভাইরাস প্রার্দুভাবের কারণে মানুষ জীবনের কঠিন সময় পার করছে। এই কঠিন সময়ে পবিত্র ইদুল ফিতর উপলক্ষে ইদের আনন্দ সবার মাঝে ভাগাভাগি করার জন্য উপজেলার ১৩৫০ জন ভিক্ষুকের প্রত্যেকের মাঝে একটি করে মুরগী এক কেজি করে আতব চাল ও ১০ কেজি করে জিআরের চাল বিতরন করা হচ্ছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 3016216319206994720

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item