কিশোরগঞ্জে সরকারী জায়গা দখল করে চাতাল নিমার্ন আটক ১


শামীম হোসেন বাবু,কিশোরগঞ্জ( নীলফামারী) সংবাদদাতা:  নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলায় সড়কের জায়গা দখল করে চাতাল নিমার্ন করার অভিযোগ পাওয়া গেছে। এলাকাবাসী সরকারী জায়গায় চাতাল নিমার্ন বন্ধ করার জন্য সরকারী আইনি সহায়তা ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ গিয়ে চাতাল নিমার্ন কাজ বন্ধ করে চাতাল মালিক লিটন মিয়া (৪০) কে আটক করে থানায় নিয়ে আসে।
ঘটনাটি ঘটেছে শনিবার দুপুর দুইটার দিকে সড়ক ও জনপথ বিভাগের  নীলফামারী রংপুর আঞ্চলিক মহাসড়কের খেতুর বাজার এলাকায়।

এলাকাবাসীর অভিযোগে সরেজমিনে গিয়ে জানা গেছে, নীলফামারী জেলা সদরের কচুকাঁটা গ্রামের ফজলুল হকের ছেলে লিটন মিয়া (৪০) পুটিমারী ইউনিয়নের খেতুর বাজারে নীলফামারী রংপুর আঞ্চলিক মহাসড়কের খেতুর বাজারের কাছে এক কৃষকের জমি ক্রয় করে। সেই ক্রয়কৃত জমি সড়ক সংলগ্ন হওয়ায় লিটন মিয়া মহাসড়কের জমিসহ দখল করে পাকাঁ স্থাপনা (চাতাল) নিমার্ন কাজ করতে থাকে।  সড়কের জমি দখল করে চাতাল নিমার্ন কাজ অব্যাহত রাখায় এলাকাবাসী সরকারী রাস্তার জমি রক্ষার্তে আইনি সহায়তার জন্য ৯৯৯ নম্বরে ফোন দিলে কিশোরগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ঘটনার সত্যতা পেয়ে চাতাল নিমার্ন কাজ বন্ধ করে দিয়ে চাতাল মালিক লিটন মিয়াকে আটক করে থানায় নিয়ে আসে।

চাতাল মালিক লিটন মিয়া সরকারী জায়গা দখল করে চাতাল নিমার্নের কথা স্বীকার করে বলেন, সরকারী রাস্তার কাছাকাছি আমার জমি হওয়ায় কিছু সরকারী জমিতে ঢালাই করছি, সরকার যখন চাইবে তখন ফেরত দেব।

কিশোরগঞ্জ থানার ওসি এম হারুন অর রশিদ বলেন, ৯৯৯ থেকে ফোন পেয়ে সেখানে পুলিশ পাঠিয়ে সরকারী জমিতে কাজ বন্ধ করে একজনকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। সেই সাথে সরকারী জমি ফাকা করতে বলা হয়েছে।

উপজেলা নিবার্হী অফিসার আবুল কালাম আজাদ বলেন, সড়কের জায়গা দখল করে চাতাল নিমার্নের বিষয়ে শুনেছি।  তদন্ত সাপেক্ষে দখলদারের বিরুদ্ধে ব্যাবস্থা গ্রহন করা হবে।

পুরোনো সংবাদ

নীলফামারী 7260553447631196695

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item