জলঢাকার করোনা যুদ্ধে জয়ী শামীম মাস্টারকে ফুলেল শুভেচ্ছা


মর্তুজা ইসলাম, জলঢাকা প্রতিনিধিঃ নীলফামারীর জলঢাকা উপজেলায় করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার ১৬ দিনের মধ্যেই সুস্থ্য হয়ে নিজ বাড়ীতে ফিরেছেন শামীম নেওয়াজ হাফিজ মাস্টার।
 করোনা যুদ্ধে জয়ী এই শিক্ষককে বৃহস্পতিবার  (১৪ মে) সকালে জেলা স্বাস্থ্যবিভাগ ছাড়পত্র দিলে ওই দিনেই তিনি নিজ বাড়ী জলঢাকা পৌরসভার মাথাভাঙ্গায় ফিরে আসেন। একইদিন দুপুরে তার বাড়ীতে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃপঃ কর্মকর্তা ডাঃ আবু হাসান মোঃ রেজওয়ানুল কবীরের নেতৃত্বে মেডিকেল টিম এসে ফুলেল শুভেচ্ছা জানান। একই সাথে ঐ এলাকার লকডাউন তুলে নেওয়া হয়। এসময় উপহার হিসেবে ফলমুলও প্রদান করা হয় তাকে। এতে আরো উপস্থিত ছিলেন ডাঃ মেজবাহুর রহমান, ডাঃ আরিফ হাসনাত, ডাঃ শারমিন, শিক্ষক এম এ হালিম ও ভ্যাকসিন এক্সপার্ট রাশেদুল ইসলাম রাশেদ। এসময় স্বাস্থ্য কর্মকর্তা রেজওয়ানুল কবীর শিক্ষক শামীম কে শুভেচ্ছা জানান এবং উপজেলাবাসীকে সামাজিক দুরত্ব বজায় রেখে চলাফেরাসহ অতি প্রয়োজন ছাড়া ঘরের বাহিরে বের না হওয়ার আহবান জানান।
উল্লেখ্য গত ২৩ এপ্রিল রাতে করোনার উপসর্গ অনুভব হলে ২৪ তারিখে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে গিয়ে নমুনা দিয়ে আসেন শামীম। ২৮ এপ্রিল শিক্ষক শামীম নেওয়াজ হাফিজের শরীরে করোনা পজেটিভ আসিলে তিনি নিজেই ওইদিনে নীলফামারী সদর হাসপাতালে আইসোলেশনে চলে যান।

পুরোনো সংবাদ

নীলফামারী 5735593937421023480

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item