ডোমারে ২ শতাধীক কর্মীদের মাঝে ছাত্রদল নেতা ইউসুফ প্রধানের ঈদ উপহার বিতরন।


আনিছুর রহমান মানিক, ডোমার (নীলফামারী) প্রতিনিধি>>
নীলফামারীর ডোমার উপজেলায় ২শতাধীক দলীয় কর্মীদের মাঝে ঈদ উপহার হিসাবে বিভিন্ন ধরনের খাদ্য সহায়তা প্রদান করেন, উপজেলা ছাত্রদলের সাবেক উপজেলা সভাপতি ও সাবেক কেন্দ্রীয় কমিটির সদস্য রায়হানুল হক ইউসুফ প্রধান।
শনিবার সকাল হতে উপজেলার বিভিন্ন এলাকার বিএনপি ও অঙ্গসংগঠনের কর্মীদের বাড়ি বাড়ি গিয়ে চাল, আটা, আলু, সেমাই, চিনি, তেল বিতরন করা হয়। 
ডোমার উপজেলা ছাত্রদলের সাবেক সাধারন সম্পাদক ও জেলা ছাত্রদলের সহ-সভাপতি মামুনুর রশীদ বসুনিয়া সজিব, যুবনেতা হাসানুল আলম রিমুন, বিএনপি নেতা মশিয়ার রহমান, স্বেচ্ছাসেবক দলের জেলা যুগ্ন সম্পাদক রাকিব হোসেন মানিক, সহ-সাংগঠনিক সম্পাদক হাবিবুর রহমান, সাবেক ছাত্রদল নেতা বুলু হোসেন, শাহজাহান আলী, ছাত্রদল নেতা জাহিদুল হোসেন, মজিদুল হোসেন, রাহিমুজ্জামান রুপক, সুজন রানা, সামিউল আরেফিন হৃদয়, সবুজ হোসেন দলীয় কর্মী ও সাধারন মানুষের বাড়িতে গিয়ে ওই খাদ্য সামগ্রী পৌঁছে দেন। 
ছাত্রনেতা মামুনুর রশীদ বসুনিয়া সজিব ও যুবনেতা হাসানুল আলম রিমুন জানান, করোনা ভাইরাসের কারণে আমাদের দলের অনেক নেতাকর্মী কর্মহীন হয়ে পরিবার নিয়ে অসহায় অবস্থায় রয়েছে। ইউসুফ প্রধান ভাইয়ের পক্ষ হতে আমরা দলের অসহায় কর্মীদের বাড়িতে খাদ্য সহায়তা ও ঈদ উপহার পৌঁছে দিচ্ছি। অনেক মধ্যবিত্ত পরিবার আছে, যারা কারো কাছে চাইতে পারে না। তাদেরও আমরা সহায়তা করছি। 
সাবেক ছাত্রনেতা রায়হানুল হক ইউসুফ প্রধান বলেন, সমাজের সকল বিত্তবান যদি এগিয়ে আসে তাহলে কর্মহীন মানুষদের খাদ্য কষ্ট অনেকাংশে কমে আসবে। আমার দলের কর্মীরা না খেয়ে থাকবে আর আমি পরিবার নিয়ে ভালোভাবে থাকবো, তা হয় না। কর্মীদের পাশে থাকা আমার নৈতিক দায়িত্ব। তিনি দলের বিত্তবানদের সাধারন গরিব কর্মীদের পাশে থাকার অনুরোধ করেন।
 #

পুরোনো সংবাদ

নীলফামারী 6816790172866497199

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item